Sunday 26th May 2024
Sunday 26th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

পূজামন্ডপের নিরাপত্তায় শরীয়তপুরে আনসারের টহল টিম

পূজামন্ডপের নিরাপত্তায় শরীয়তপুরে আনসারের টহল টিম

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজায় পূজামণ্ডপ ও দর্শনার্থীদের নিরাপত্তা ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে শরীয়তপুর জেলা প্রশাসনের সমন্বয়ে আনসার বাহিনীর ১২০ জন সদস্য টহল টিম হিসেবে কাজ করছে। এ বছর ২০২০ সালে শরীয়তপুর জেলায় ৯২ টি পূজা মণ্ডপে এ দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে। এর মধ্যে জেলার বিভিন্ন উপজেলায় পৌরসভা ও ইউনিয়ন গুলোতে আনসার বাহিনীর কয়েকটি দলে ১২০ জন আনসার ও ভিডিপি সদস্য মোতায়েন রাখা হয়েছে। মণ্ডপগুলোতে সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে প্রতিটি ভ্রাম্যমাণ টিম বিভক্ত হয়ে আনসার বাহিনীর সদস্যরা কাজ করবেন বলে জেলা আনসার ও ভিডিপি কার্যালয় সূত্রে জানা গেছে।

পূজা শেষ না হওয়া পর্যন্ত জেলা প্রশাসনের সমন্বয়ে এসব আনসার সদস্য নিজ নিজ এলাকায় নিয়োজিত থাকবেন বলে ২৫ অক্টোবর রবিবার পূজা মণ্ডপগুলোতে পরিদর্শণকালে এ কথা জানিয়েছেন আনসার ও ভিডিপি শরীয়তপুর জেলা কমান্ড্যান্ট নাদিরা ইয়াসমিন।

পূজামণ্ডপ পরিদর্শণকালে আরও উপস্থিত ছিলেন, সহকারী জেলা কমান্ড্যান্ট মামুন হাওলাদার, সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মো: আরিফ হোসেন, জেলা পূজামণ্ডপ সভাপতি মুকুল চন্দ্র রায়। এছাড়া উপস্থিত ছিলেন, সুশীল চন্দ্র দেবনাথ ও এডভোকেট রাধা রানী প্রমূখ।