শুক্রবার, ২৭শে নভেম্বর, ২০২০ ইং, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী
শুক্রবার, ২৭শে নভেম্বর, ২০২০ ইং
বীর মুক্তিযোদ্ধার সন্তান

শরীয়তপুরে নবাগত অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) আসমাউল হুসনা লিজা

শরীয়তপুরে নবাগত অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) আসমাউল হুসনা লিজা

শরীয়তপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) হিসাবে আসমাউল হুসনা লিজা যোগদান করছেন। গত ১লা সেপ্টেম্বর জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপন জারীর মাধ্যমে আসমাউল হুসনা লিজাকে শরীয়তপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে নিয়োগ করা হয়। ২৫ অক্টোবর শরীয়তপুর জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসানের নিকট তিনি যোগদান পত্র জমা দেন। এরপর নতুন অতিরিক্ত জেলা প্রশাসক আসমাউল হুসনা লিজা জেলা প্রশাসকের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। পরে নবাগত জেলা প্রশাসক মো: পারভেজ হাসান নবাগত অতিরিক্ত জেলা প্রশাসক’কে শরীয়তপুর জেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীরা ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

শরীয়তপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) আসমাউল হুসনা লিজার বাড়ি ব্রাহ্মনবাড়িয়া জেলার বাঞ্ছারামপুরে। তিনি একজন বীর মুক্তিযোদ্ধার সন্তান। তার পিতার নাম বীর মুক্তিযোদ্ধা মো: মুসলিম আব্দুল্লাহ এবং মাতার নাম আয়েশা বেগম।

আসমাউল হুসনা লিজা ২৯তম বিসিএস সম্পন্ন করে নারায়ণগঞ্জ জেলায় সহকমিশনার হিসেবে যোগদান করে কর্মজীবনে পা রাখেন। এরপর ০৩(তিন) জেলার উপজেলা সহকারী কমিশনার(ভূমি) এবং টাঙ্গাইল জেলার সখিপুর উপজেলার ইউএনও হিসেবে দায়িত্ব পালন করেন। এরপর কর্মদক্ষতায় পদোন্নতি লাভ করে শরীয়তপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) হিসেবে দায়িত্ব পান।