মঙ্গলবার, ২৪শে নভেম্বর, ২০২০ ইং, ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী
মঙ্গলবার, ২৪শে নভেম্বর, ২০২০ ইং

করোনা প্রতিরোধে শরীয়তপুর সদর উপজেলা প্রশাসনের মানববন্ধন

করোনা প্রতিরোধে শরীয়তপুর সদর উপজেলা প্রশাসনের মানববন্ধন

করোনার দ্বিতীয় ঢেউ প্রতিরোধে শরীয়তপুর সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে জনসচেতনতা বাড়ানোর জন্য মানববন্ধন কর্মসুচি পালন করা হয়েছে। নো মাস্ক, নো সার্ভিস’ এই শ্লোগানে বুধবার (১৮ নভেম্বর) সকাল ১১ টায় সদর উপজেলা পরিষদ সড়কে এই মানববন্ধন পালন করা হয়।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহাবুর রহমান শেক এর সভাপতিত্বে পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম উদ্দিন, সদর উপজেলা সহকারী কমিশনা (ভূমি) ফাতেমা খাতুন, সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আব্দুস সোবাহান, সদর উপজেলা নির্বাহী প্রকৌশলী কেএম রেজাউল করিম, আংগারিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনোয়ার হাওলাদার, বিডি ক্লিন শরীয়তপুরের সমন্বয়ক এড. মাসুদুর রহমান, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, জেলা রোভার স্কাউটের সদস্য ও বিডি ক্লিন শরীয়তপুরের সদস্যরা মানববন্ধনে অংশ নেন।

মানববন্ধনে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহাবুর রহমান শেক বলেন, করোনা ভাইরাসের মহামারী থেকে বাচতে হলে আমাদের সচেতন হতে হবে এবং অবশ্যই মাস্ক পরিধান করতে হবে। মাস্ক পরিধান ছাড়া সরকারী অফিসে কাউকে সেবা দেয়া হবেনা। তাই ‘নো মাস্ক, নো সার্ভিস’ এই শ্লোগানে মানুষকে সচেতন করার লক্ষে আমরা আজকে এখানে মানববন্ধন করছি। এরপরেও যদি কেউ মাস্ক না পড়ে তাহলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।