রবিবার, ১৭ই জানুয়ারি, ২০২১ ইং, ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী
রবিবার, ১৭ই জানুয়ারি, ২০২১ ইং

শরীয়তপুরে বাংলাদেশ ইসলামী শাসনতন্ত্র(ইশা) ছাত্র আন্দোলনের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

শরীয়তপুরে বাংলাদেশ ইসলামী শাসনতন্ত্র(ইশা) ছাত্র আন্দোলনের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

শরীয়তপুরে বাংলাদেশ ইসলামী শাসনতন্ত্র(ইশা) ছাত্র আন্দোলন শরীয়তপুর জেলা শাখার ইউনিয়ন এবং ওয়ার্ড প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়। সোমবার ২৩ নভেম্বর সকাল ১০ টার দিকে শরীয়তপুর পৌরসভার অডিটোরিয়ামে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিনিয়র নায়েবে আমির ইসলামি আন্দোলন বাংলাদেশ (শায়েখে চরমোনাই) মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করিম। তিনি বলেন, আমার জীবন, আমার হায়াত, আমার শরীরের সমস্ত অঙ্গ-প্রতঙ্গ আল্লাহ বানিয়েছেন। আর এ হায়াতের জিন্দেগী তার ইসলামকে দুনিয়ার বুকে বাস্তবায়ন করার জন্য উৎসর্গ করতে হবে, যেভাবে সাহাবায়ে কেরাম করে গেছেন। এরপর তিনি ইসলামী শাসনতন্ত্র(ইশা) ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দের উদ্দেশ্যে বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

প্রধান বক্তা ছিলেন, ইসলামি শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সেক্রেটারি নুরুল করীম আকরাম। তিনি বলেন, সমাজের ভিতরে আমাদের যারা প্রতিনিধি রয়েছেন, তাদের মধ্যে কতজন ভালো মানুষ রয়েছেন। আমরা ভালো মানুষগুলোকে কতটুকু সাপোর্ট দিচ্ছি। ভালো মানুষের সংখ্যা কি আমরা তালিকা করতে পেরেছি। যদি ভালো মানুষের সংখ্যা নির্ধারণ করে প্রতিনিধি বাছাই করি, তাহলেই সমাজ ও দেশ সুন্দর হবে। আর আখেরাতে আমরা সঠিক হিষাব দিতে পারবো।

ইসলামি শাসনতন্ত্র ছাত্র আন্দোলন শরীয়তপুর জেলা শাখার সভাপতি হুসাইন মুহাম্মদ ইলিয়াস-এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামি আন্দোলন বাংলাদেশ শরীয়তপুর জেলা সভাপতি মাওলানা শওকত আলী, সাধারন সম্পাদক মাওলানা হাফিজুর রহমান, শরীয়তপুর জেলা শাখা মুজাহিদ কমিটি (ছদর) হাফেজ কেরামত আলী, ইসলামি শ্রমিক আন্দোলন শরীয়তপুর জেলা শাখার সভাপতি মুহাঃ আয়াত আলী, জাতীয় উলামা মাশায়েখ আইম্মা পরিষদ শরীয়তপুর জেলা শাখার আহবায়ক মুফতি ফেরদাউস আহম্মেদ, বাংলাদেশ কুরআন শিক্ষা বোর্ড শরীয়তপুর জেলা শাখার সভাপতি মাওলানা লোকমান বিন সালেহ, জাতীয় শিক্ষক ফোরাম শরীয়তপুর জেলা শাখার সভাপতি অধ্যাপক ড.আবু জাফর মুহা.সালেহ, ইসলামি যুব আন্দোলন শরীয়তপুর জেলা শাখার সভাপতি মুফতি ইমরান হোসাইন সহ ইসলামী শাসনতন্ত্র আন্দোলন ও সহযোগী অঙ্গ সংগঠণের নেতৃবৃন্দ প্রমূখ।