বৃহস্পতিবার, ২১শে জানুয়ারি, ২০২১ ইং, ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৮ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ২১শে জানুয়ারি, ২০২১ ইং

শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকলেই মানুষের স্বপ্ন বাস্তবায়ন হয় : পানিসম্পদ উপমন্ত্রী

শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকলেই মানুষের স্বপ্ন বাস্তবায়ন হয় : পানিসম্পদ উপমন্ত্রী

শরীয়তপুর চাঁদপুর আঞ্চলিক চারলেন মহাসড়কের ৩১ কিলোমিটার সড়কটির উন্নয়ন কাজ পরিদর্শণ করেছেন পানিসম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম।

মঙ্গলবার ২৪ নভেম্বর বেলা ১১ টার দিকে শরীয়তপুর চাঁদপুর মহাসড়কের ভেদরগঞ্জ উপজেলার হরিনাঘাট ও নরসিংহপুর এলাকার মহাসড়কটি পরিদর্শণ করেন তিনি। পরে চরসেন্সাস ইউনিয়ন পরিষদ সভাকক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পানিসম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য এ কে এম এনামুল হক শামীম। সভায় উপমন্ত্রী বলেন, আগামী বর্ষার আগেই আমাদের শরীয়তপুর চাঁদপুর চারলেন মহাসড়কের কাজ সমাপ্ত করা হবে। ১২শত ৫৭ কোটি টাকা বরাদ্দ দেয়া হয়েছে সড়কটি বাস্তবায়ন করার জন্য ও পদ্মা সেতু হলে শরীয়তপুর থেকে মেঘনা সেতু পর্যন্ত রেল লাইনও হবে। শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই জনগণের স্বপ্ন বাস্তবায়ন হয়। শরীয়তপুরের উন্নয়নের অবদান একমাত্র জননেত্রী শেখ হাসিনার।

চরসেন্সাস ইউনিয়নের চেয়ারম্যান জিতু মিয়া বেপারীর সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শরীয়তপুর জেলা প্রশাসক মো: পারভেজ হাসান, শরীয়তপুর জেলা পুলিশ সুপার এস এম আশরাফুজ্জামান, শরীয়তপুর সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী ভূইয়া রেদওয়ানুর রহমান, শরীয়তপুর অতিরিক্ত জেলা প্রশাসক আসমাউল হুসনা লিজা, ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্যা, ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসিফ ও ভেদরগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সংকর চন্দ্র বৈদ।