Sunday 21st July 2024
Sunday 21st July 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরে ট্রাকচাপায় ভ্যানযাত্রী নিহত, চালক আহত

শরীয়তপুরে ট্রাকচাপায় ভ্যানযাত্রী নিহত, চালক আহত

শরীয়তপুর সদর উপজেলায় রডবাহী ট্রাকচাপায় শাখাওয়াত শিকদার (২৫) নামে এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে ভ্যানচালক জামাল শিকদার (৩৫)। রোববার (৩ জানুয়ারী) সকাল ৯ টার দিকে সদর উপজেলার কাশিপুর কাশেমবাজার সংলগ্ন শরীয়তপুর-মাদারীপুর সড়কে এই দূর্ঘটনা ঘটে। নিহত শাখাওয়াত শিকদার সদর উপজেলার উত্তর ভাষানচর গ্রামের আবদুল কুদ্দুস শিকদারের ছেলে। সে আংগারিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের ক্রীড়া সম্পাদক এবং পেশায় নির্মাণ শ্রমিক। আহত ভ্যানচালক জামাল শিকদার একই এলাকার আমজাদ শিকদারের ছেলে।

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম উদ্দিন ও স্থানীয়রা জানান, সকালে কাজে যাওয়ার উদ্দেশ্যে জামালের ভ্যানে চড়ে শরীয়তপুর-মাদারীপুর সড়ক হয়ে জেলা সদরের দিকে যাচ্ছিলেন নির্মাণ শ্রমিক শাখাওয়াত। এ সময় চট্টগ্রাম থেকে খুলনা যাওয়ার উদ্দেশ্যে ছেড়ে আসা রডবাহী একটি ট্রাক ভ্যানটিকে চাপা দেয়। এতে ভ্যানটি ট্রাকের নিচে চলে যায় এবং ভ্যানচালক জামাল ও যাত্রী শাখাওয়াত গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেয়ে চিকিৎসক ভ্যানযাত্রী শাখাওয়াতকে মৃত ঘোষণা করেন এবং ভ্যানচালক জামালকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন। স্থানীয়দের সহায়তায় ঘাতক ট্রাকটি জব্দ ও ট্রাক চালককে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।