বৃহস্পতিবার, ২৮শে জানুয়ারি, ২০২১ ইং, ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ২৮শে জানুয়ারি, ২০২১ ইং

জনকে বিপুল ভোটে নৌকা মার্কার প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে : রফিকুল ইসলাম কোতোয়াল

জনকে বিপুল ভোটে নৌকা মার্কার প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে : রফিকুল ইসলাম কোতোয়াল

সোমবার (১১ জানুয়ারি) শরীয়তপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম কোতোয়ালের নেতৃত্বে বিকেল ৫ টার দিকে কোর্ট চত্বর থেকে পালং উত্তর বাজার পর্যন্ত নৌকা মার্কার শ্লোগানে একটি বিশাল মিছিল শেষে নির্বাচনী গণসংযোগে রফিকুল ইসলাম কোতোয়াল।

এসময় রফিকুল ইসলাম কোতোয়াল বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পছন্দের প্রার্থী এডভোকেট পারভেজ রহমান জনকে বিপুল ভোটে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করতে হবে।

এ কথা বলেন। তিনি আরও বলেন, আমরা শরীয়তপুর থেকে পাঁচজন আওয়ামী লীগের মনোনয়নপত্র ক্রয় করেছিলাম। এর মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে যোগ্য মনে করেছেন, তাকেই মনোনয়ন দিয়েছেন। এডভোকেট পারভেজ রহমান জন একজন যোগ্য প্রার্থী, তাকে নৌকা মার্কায় বিপুল ভোটে আমাদের নির্বাচিত করতে হবে। তাহলেই বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার মনোনীত প্রার্থী পারভেজ রহমান জন-এর বিজয়ের মাধ্যমে বাংলাদেশ আওয়ামীলীগ বিজয়ী হবে এবং শেখ হাসিনা খুশি হবেন।

এ সময় জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও জেলা মুক্তিযোদ্ধা সংসদের দপ্তর সম্পাদক জানে আলম মুন্সী, ৪নং ওয়ার্ডের কাউন্সিলর মোতালেব ঢালী, যুবলীগ নেতা নীলচান সরদার, যুবলীগ নেতা জিএস রতন, মহিলা আওয়ামীলীগ নেতা রোজি আক্তারসহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও শ্রমিকলীগ নেতৃবৃন্দ এ মিছিল ও গণসংযোগে অংশগ্রহণ করেন।