বৃহস্পতিবার, ২৮শে জানুয়ারি, ২০২১ ইং, ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ২৮শে জানুয়ারি, ২০২১ ইং

ভেদরগঞ্জে মনোনয়নপত্র প্রত্যাহার করে দলীয় প্রার্থীকে সমর্থন দিলেন স্বতন্ত্র প্রার্থী

ভেদরগঞ্জে মনোনয়নপত্র প্রত্যাহার করে দলীয় প্রার্থীকে সমর্থন দিলেন স্বতন্ত্র প্রার্থী

শরীয়তপুর ভেদরগঞ্জ পৌরসভায় স্বতন্ত্র প্রার্থী উপজেলা বিএনপি নেতা দেলোয়ার হোসেন মনোনয়নপত্র প্রত্যাহার করে বিএনপি’র দলীয় প্রার্থী বিএম মোস্তাফিজুর রহমানকে সমর্থন দেন।

রোববার উপজেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়ন প্রত্যাহার করেন তিনি। প্রত্যাহার করার পর সোমবার বিকাল ৫ টায় ভেদরগঞ্জ পৌরসভার বিএনপি’র দলীয় নেতা কর্মীদের নিয়ে বিএনপি নেতা আসলাম মাঝির বাড়িতে সংবাদ সম্মেলনের মাধ্যমে দলীয় প্রার্থীকে সমর্থন দেন দেলোয়ার হোসেন।

সংবাদ সম্মেলনে দেলোয়ার হোসেন বলেন, ভেদরগঞ্জ পৌরসভা থেকে আমরা দুজন বিএনপি থেকে মনোনয়ন কিনেছিলাম। দল বিএম মোস্তাফিজুর রহমানকে মনোনয়ন দিয়েছে। তাই এলাকায় নেতাকর্মীদের সঙ্গে বসে আলাপ-আলোচনা করে দলীয় সিদ্ধান্ত মেনে নিয়ে আমি আমার মনোনয়ন প্রত্যাহার করছি এবং তাকে সমর্থন দিয়ে তাকে বিজয় করার জন্য সকলের সাথে এক হয়ে কাজ করবো।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, থানা বিএনপি’র যুগ্ন আহবায়ক সেকান্দার তালুকদার, ভেদরগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি মোঃ আসলাম মাঝি, পৌরসভা বিএনপি’র ভারপ্রাপ্ত আহবায়ক মোঃ সাইদ হাওলাদার, জেলা বিএনপি’র মহিলা দলের সভাপতি রাশিদা গনি, পৌরসভা বিএনপি’র যুগ্ন আহবায়ক সেলিম চৌকদার, উপজেলা ছাত্রদলের সাধারন সম্পাদক আলমগীর সিদকার, উপজেলা যুব দলের সাংগঠনিক সম্পাদক উজ্জল সরদার, বিএনপি নেতা শাহজাহান বাবুর্চী, ছাত্রনেতা সজিব মাঝি, সৈকত, রাশেদ প্রমুখ।