বৃহস্পতিবার, ২৮শে জানুয়ারি, ২০২১ ইং, ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ২৮শে জানুয়ারি, ২০২১ ইং

শরীয়তপুর পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থী পারভেজ রহমান জনের পক্ষে ইমাম ও ওলামায়ে কেরাম

শরীয়তপুর পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থী পারভেজ রহমান জনের পক্ষে ইমাম ও ওলামায়ে কেরাম

আসন্ন শরীয়তপুর সদর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র পদপ্রার্থী অ্যাডভোকেট পারভেজ রহমান জনকে বিপুল ভোটে জয় করার লক্ষ্যে শরীয়তপুর পৌরসভা সম্মানিত ইমাম, ওলামায়ে কেরামকে নিয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (১২ জানুয়ারি) সকাল সাড়ে ১০ টার দিকে আওয়ামী লীগের জেলা কার্যালয়ে আওয়ামী ওলামালীগের প্রচারে এ আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব আব্দুর রব মুন্সী। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর পৌরসভার মেয়র প্রার্থী অ্যাডভোকেট পারভেজ রহমান জন।

সদর উপজেলা আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা মনোয়ার হোসেন-এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শরীয়তপুর সদর পৌরসভার মেয়র মো: রফিকুল ইসলাম কোতোয়াল, সদর পৌরসভা আওয়ামী লীগের সভাপতি এমএম জাহাঙ্গীর মৃধা, সাধারণ সম্পাদক আমির হোসেন খান ও জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আব্দুর রাজ্জাক সরদার।

এছাড়াও সদর উপজেলা আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা মনোয়ার হোসেন ও জেলা ওলামালীগের সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুর কাদের ঢালীর আয়োজনে পৌরসভার সকল মসজিদের ইমাম ও ওলামায়ে কেরামসহ জেলা ইসলামিক ফাউন্ডেশনের কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

এ সময় অ্যাডভোকেট পারভেজ রহমান জন সকল ইমাম ও ওলামায়ে কেরামের নিকট দোয়া কামনা করেন এবং তাদের সর্বোচ্চ সুযোগ-সুবিধা দেয়ার জন্য প্রতিশ্রুতি প্রদান করেন। সকল ইমাম ও ওলামায়ে কেরামগণ দোয়ার মাধ্যমে অ্যাডভোকেট পারভেজ রহমান জন-এর সফলতা কামনা করেন।