বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ ইং, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে রজব, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ ইং

ভেদরগঞ্জ পৌরসভার ৯ নং ওয়ার্ডে নৌকার উঠান বৈঠক

ভেদরগঞ্জ পৌরসভার ৯ নং ওয়ার্ডে নৌকার উঠান বৈঠক

ভেদরগঞ্জ পৌরসভায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী, বর্তমান মেয়র হাজী আব্দুল মান্নান হাওলাদারের সমর্থনে ৯ নং ওয়ার্ডে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। সোমবার সন্ধ্যায় দেওয়ান বাড়ির উঠানে এ সভা অনুষ্ঠিত হয়।

৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হক দেওয়ানের সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা সুজন হাওলাদারের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মাস্টার তোফাজ্জল হোসেন মোড়ল।

এ সময় তিনি প্রধান অতিথির বক্তব্য বলেন, নৌকার বিরুদ্ধে এবং আমাদের এমপি মহোদয়ের বিরুদ্ধে যে গুজব ছড়ানো হচ্ছে তা মিথ্যা ও ভিত্তিহীন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের উপদেস্টা বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান রাঢ়ী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী সালাউদ্দিন মাতব্বর, জেলা পরিষদের সদস্য হারুন রাঢ়ী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক ফরিদ আহম্মেদ কুদ্দুস, ভেদরগঞ্জ বনিক সমিতির সাধারন সম্পাদক রাজন হাওলাদার, ভেদরগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল জলিল, উপজেলা ছাত্রলীগের সভাপতি নীরব খান, সাধারন সম্পাদক অশ্রু হাওলাদার, এম এ রেজা কলেজ শাখার ছাত্রলীগগের সভাপতি সৈয়দ আশিক, সাধারন সম্পাদক সুজন মুন্সিসহ জেলা উপজেলা নেতাকর্মীরা।

সভায় বক্তারা আওয়ামীলীগ নেতা ও বর্তমান মেয়র হাজী আব্দুল মান্নান হাওলাদারকে উন্নয়নের প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে পৌরবাসীর প্রতি আহবান জানান।

সাধারন জনগণ বলেন, উন্নয়নের নৌকার সাথে আছে এবং থাকবেন।

আব্দুল মান্নান হাওলাদার বলেন সকল বিভেদ ভুলে আপনার আমার সাথে কাজ করবেন এবং উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিবেন। উন্নয়নের জন্য নৌকার কোন বিকল্প এমনটাই মনে করেন ভেদরগঞ্জ পৌরবাসী।