বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ ইং, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে রজব, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ ইং

ব্যর্থতা ঢাকতেই এখন আন্তর্জাতিকভাবে ষড়যন্ত্রের চেষ্টা চালাছে বিএনপি: উপ-মন্ত্রী একেএম এনামুল হক শামীম।

ব্যর্থতা ঢাকতেই এখন আন্তর্জাতিকভাবে ষড়যন্ত্রের চেষ্টা চালাছে বিএনপি: উপ-মন্ত্রী একেএম এনামুল হক শামীম।

পানিসম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য একেএম এনামুল হক শামীম বলেছেন, বিএনপি একটি ব্যর্থ রাজনৈতিক দল।বিএনপি নির্বাচনে ব্যর্থ, আন্দোলনেও ব্যর্থ। নিজেদের ব্যর্থতা ঢাকতেই এখন আন্তর্জাতিকভাবে ষড়যন্ত্র করে সরকারের ভাবমুর্তি ক্ষুন্ন করার চেষ্টা চালাচ্ছে বিএনপি। কিন্তু বাংলাদেশের মানুষ এখন আর বিএনপিকে বিশ্বাস করেনা। কারন বাংলাদেশের মানুষ জানে বিএনপি ধোকাবাজীর রাজনীতি করে।

শুক্রবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে শরীয়তপুরের নড়িয়া মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে নড়িয়া পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের সাথে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পানিসম্পদ উপমন্ত্রী।

উপমন্ত্রী শামীম বলেন, বাংলাদেশের মানুষ জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রশ্নে ঐক্যবদ্ধ আছে। তাই বাংলাদেশ আজ এগিয়ে যাচ্ছ। কোন ষড়যন্ত্র করে এই অগ্রযাত্রাকে থামানো যাবেনা।

এ সময় নড়িয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ কে এম ফজলুল হক মালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী আঃ ওহাব বেপারী, নড়িয়া পৌরসভার নব নির্বাচিত মেয়র এ্যাড. মো. আবুল কালাম আজাদ, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আনোয়ার হোসেন বাদশা শেখ, উপজেলা যুবলীগের আহবায়ক নাসির সরদার, স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক দেলোয়ার আকন ও উপজেলা ছাত্রলীগের আহবায়ক আসাদুজ্জামান বিপ্লব প্রমুখ।