বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ ইং, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে রজব, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ ইং
ভেদরগঞ্জের সখিপুরে চরসেনসাস ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা

বিএনপি একটি ব্যর্থ রাজনৈতিক দল : উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি

বিএনপি একটি ব্যর্থ রাজনৈতিক দল : উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি

শরীয়তপুরে সখিপুর থানার চরসেনসাস ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৬ ফেব্রুয়ারি) সকালে চরসেনসাস ইউনিয়নে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

এ বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, পানিসম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য এ কে এম এনামুল হক শামীম। এ সময় এ কে এম এনামুল হক শামীম বলেন, বিএনপি একটি ব্যর্থ রাজনৈতিক দল। বিএনপি নির্বাচনে ব্যর্থ, আন্দোলনেও ব্যর্থ বলে মন্তব্য করেছেন। তিনি বলেন, নিজেদের ব্যর্থতা ঢাকতেই এখন আন্তর্জাতিকভাবে ষড়যন্ত্র করে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার চেষ্টা চালাচ্ছে। কিন্তু দেশের মানুষ এখন আর বিএনপিকে বিশ্বাস করেনা। কারণ, মানুষ জানে বিএনপি ধোকাবাজির রাজনীতি করে।

উপমন্ত্রী আরো বলেন, দেশের মানুষ জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রশ্নে ঐক্যবদ্ধ আছে। তাই বাংলাদেশ আজ এগিয়ে যাচ্ছে। কোন ষড়যন্ত্র করে এই অগ্রযাত্রাকে থামানো যাবে না।

চরসেনসাস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিতু মিয়া বেপারীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ূন কবির মোল্যা।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান এমএ কাইউম পাইক, সখিপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, সদস্য কহিনূর সুলতানা দোলা, সখিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান মানিক সরদার, উপর তারাবুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউনুছ সরকার, দক্ষিন তারাবুনিয়ার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাজালাল মাল, কাঁচিকাটার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন দেওয়ান, ডিএমখালী ইউনিয়নের চেয়ারম্যান মহসিন হক আবু বেপারী, যুগ্ম আহবায়ক রাসেল আহমেদ পলাশ সরদার, সখিপুর থানা ছাত্রলীগ সভাপতি আতিকুর রহমান সোমেল সরদার, বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ, যুুবলীগ, ছাত্রলীগ ও অন্যান্য নেতাকর্মী।