মঙ্গলবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২৩ ইং, ১১ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ, ১১ই রবিউল-আউয়াল, ১৪৪৫ হিজরী
মঙ্গলবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২৩ ইং

শরীয়তপুর দারুল উলুম ফোরকানিয়া কওমিয়া মাদ্রাসা ছাত্রদের নাজরানা ছবক উদ্বোধন

শরীয়তপুর দারুল উলুম ফোরকানিয়া কওমিয়া মাদ্রাসা ছাত্রদের নাজরানা ছবক উদ্বোধন

শরীয়তপুর পৌরবাসস্ট্যান্ড সংলগ্ন দারুল উলুম ফোরকানিয়া কওমিয়া মাদ্রাসার নূরানী নাজেরা বিভাগের দশ জন ছাত্রকে কোরআন শরীফ প্রদান ও নাজরানা ছবক উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৭ ফেব্রুয়ারী) দুপুরে ওই মাদ্রাসায় ছাত্রদের কোরআন শরীফ প্রদান ও ছবক উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করে মাদরাসা কর্তৃপক্ষ। ছাত্রদের ছবক উদ্বোধন করান মাদরাসার প্রিন্সিপ্যাল মাওলানা মঈনুদ্দীন কাশেমী। মাদরাসার প্রতিষ্ঠাতা সভাপতি মো. ফারুক আহম্মদ তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাকধ জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আবু বকর।

বিশেষ অতিথি ছিলেন মান্ডা মাদরাসার প্রিন্সিপ্যাল মুফতি শিব্বির আহমেদ, স্থানীয় সিরাজুল ইসলাম তালুকদার, দৈনিক রুদ্রবার্তা পত্রিকার সম্পাদক ও প্রকাশক বিশিষ্ট সাংবাদিক শহীদুল ইসলাম পাইলট ও মাদরাসা কমিটির সদস্য আব্দুস শুকুর মাদবর।

এসময় প্রধান অতিথি মাওলানা আবু বকর কোরআন শিক্ষার গুরুত্ব তুলে ধরে কোরআন হাদিসের আলোকে গুরুত্বপূর্ন বক্তব্য রাখেন এবং দোয়া মোনাজাত পরিচালনা করেন।

এসময় মাদরাসার ভাইস প্রিন্সিপ্যাল মুফতি শহীদুল্লাহ সহ অন্যান্য শিক্ষক, শিক্ষার্থী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


error: Content is protected !!