বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ ইং, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে রজব, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ ইং

শরীয়তপুরে ৬টি জটিল রোগে আক্রান্ত রোগীদের মাঝে ৪৬ লাখ ৫০ হাজার টাকার চেক বিতরণ

শরীয়তপুরে ৬টি জটিল রোগে আক্রান্ত রোগীদের মাঝে ৪৬ লাখ ৫০ হাজার টাকার চেক বিতরণ

শরীয়তপুর জেলা সমাজসেবা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত ৬টি বিশেষ রোগ ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্টোক প্যারালাইসিস, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়ায় আক্রান্ত রোগীদের আর্থিক সহায়তা কর্মসূচীর অধীনে দুপচাঁচিয়া উপজেলার ৯৩ জন জটিল রোগীদের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে ৪৬ লাখ ৫০ হাজার টাকার আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষ্যে জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে বৃহস্পতিবার (০৪ ফেব্রুয়ারি) দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা সমাজসেবা অধিদপ্তরের ভারপ্রাপ্ত উপ-পরিচালক মো: ফজলে বারির সভাপতিত্বে ও জেলা সমাজসেবা রেজিস্ট্রেশন অফিসার মো: উজ্জল মুন্সীর পরিচালনায় আলোচনা সভা শেষে চেক বিতরণ করেন জেলা প্রশাসক মো: পারভেজ হাসান।

আলোচনা সভায় জেলা প্রশাসক মো: পারভেজ হাসান বলেন, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বোস্তরের মানুষের জন্য ভাবেন, তাদের জন্য সাহায্য-সহযোগিতার হাত বাড়িয়ে দেন। গৃহহীনদের গৃহনির্মাণ থেকে শুরু করে জটিল রোগীদের নিয়েও তার হাত সবসময় প্রসারিত। এজন্য আমাদের সকলের বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার জন্য দোয়া ও দীর্ঘ হায়াত কামনা করা উচিত। সবশেষে সকলের নিকট জেলা প্রশাসক প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া কামনা করেন।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মো: শামীম হোসেনসহ জেলা প্রশাসক কার্যালয় ও সমাজসেবা কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারী প্রমুখ।