বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ ইং, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে রজব, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ ইং

আংগারিয়া ইউনিয়নে আ. লীগের মনোনয়ন প্রত্যাশী হাজী আঃ রব হাওলাদার ব্যাপক আলোচনায়

আংগারিয়া ইউনিয়নে আ. লীগের মনোনয়ন প্রত্যাশী হাজী আঃ রব হাওলাদার ব্যাপক আলোচনায়

শরীয়তপুরে বিভিন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচন খুব নিকটে। দলীয় মনোনয়ন পেতে চলছে মনোনয়ন প্রত্যাশীদের দৌড়ঝাপ। আংগারিয়া ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হাজী আঃ রব হাওলাদার রয়েছেন ব্যাপক আলোচনায়।

শরীয়তপুর সদর উপজেলার আংগারিয়া ইউনিয়ন রাজনৈতিক ভাবেই একটি গুরুত্বপূর্ণ ইউনিয়ন হিসেবে পরিচিত স্থানীয় রাজনৈতিক অঙ্গণে। এ ইউনিয়ন পরিষদের নির্বাচন এ বছরই অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেতে একাধিক মনোনয়ন প্রত্যাশী স্থানীয় নেতা ইতোমধ্যেই প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তবে তাদের মধ্যে এবার আলোচনায় রয়েছেন আংগারিয়া ইউনিয়ন ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের দীর্ঘদিনের সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী হাজী আঃ রব হাওলাদার।

দীর্ঘ প্রায় ২৫ বছর যাবৎ আংগারিয়া ইউনিয়ন ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির দায়ীত্ব পালন করে আসা হাজী আঃ রব হাওলাদার স্থানীয় আওয়ামী রাজনীতিতে এক পরিচিত মুখ। বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে তার রয়েছে সরব ভূমিকা। সৎ ও পরিশ্রমী ব্যবসায়ী হিসেবে তার যথেষ্ট সুনাম রয়েছে। তিনি বাংলাদেশ ফার্টিলাইজার এসোসিয়েশন (বিএফএ) এর শরীয়তপুর জেলা ইউনিটের সাধারণ সম্পাদক হিসেবে দায়ীত্ব পালন করছেন। এছাড়াও, তিনি দীর্ঘদিন আংগারিয়া বন্দর কমিটির সহ-সভাপতির দায়ীত্ব দক্ষতার সাথে পালন করেছেন এবং বর্তমানে আংগারিয়া পূর্ব বাজার জামে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক হিসেবেও দায়ীত্ব পালন করছেন।

আপনি কেন মনোনয়ন প্রত্যাশী এমন প্রশ্নের জবাবে হাজী আঃ রব হাওলাদার বলেন, আমি আমার রাজনৈতিক জীবনের শুরু থেকে এখন পর্যন্ত বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে আওয়ামী লীগের রাজনীতি করে আসছি। কখনো দলীয় সিদ্ধান্তের বাইরে কাজ করিনি। দীর্ঘদিনের এই শ্রমের ফল স্বরুপ আংগারিয়া ইউনিয়নের জনগণ আমাকে তাদের চেয়ারম্যান হিসেবে দেখতে চায়। দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে অত্র ইউনিয়ন আওয়ামী লীগের সর্বস্তরের ত্যাগী নেতাকর্মীবৃন্দের আশার প্রতিফলন ঘটবে বলেই আমি বিশ্বাস করি।

এদিকে, স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের সাথে কথা বলে জানা যায়, একজন সাদা মনের মানুষ হিসেবে হাজী আঃ রব হাওলাদারের যথেষ্ট সুনাম রয়েছে। দল যদি তাকে মনোনয়ন দেয় তবে আমরা তাকে হাসি মুখে মন থেকেই মেনে নিবো। তাছাড়া, যোগ্যতার বিচারে তিনি সকলের চাইতে এগিয়ে। দলীয় সিদ্ধান্ত তার পক্ষে আসলেই ইউনিয়নবাসী সবচেয়ে বেশি খুশি হবে।