বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ ইং, ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে রজব, ১৪৪২ হিজরী
বৃহস্পতিবার, ৪ঠা মার্চ, ২০২১ ইং

কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহনে শরীয়তপুরে উদ্দীপনামূলক আস্থা ও স্বস্তির পদযাত্রা

কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহনে শরীয়তপুরে উদ্দীপনামূলক আস্থা ও স্বস্তির পদযাত্রা

শরীয়তপুরে কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহণের উদ্দীপনামূলক আস্থা ও স্বস্তির পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১০ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১ টায় শরীয়তপুর জেলা প্রশাসনের আয়োজনে কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহনের এ উদ্দীপনামূলক আস্থা ও স্বস্তির পদযাত্রা অনুষ্ঠিত হয়।

উক্ত পদযাত্রা জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণ হতে ১০০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল শরীয়তপুর পর্যন্ত চলে। পদযাত্রা শেষে ১০০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল শরীয়তপুর হতে জেলা পুলিশ ও জেলা প্রশাসনসহ বিভিন্ন পর্যায়ের সরকারী-বেসরকারী কর্মকর্তা-কর্মচারীবৃন্দ কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহন করেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান, পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান, সিভিল সার্জন ডা. এস এম আব্দুল্লাহ আল মুরাদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সাইফুর রহমান, পিপিএম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শামীম হোসেন, শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মনদীপ ঘরাই, পুলিশ হাসপাতাল মেডিকেল অফিসার ডা. মনিরুল ইসলামসহ বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।