সোমবার, ১৪ই জুন, ২০২১ ইং, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা জিলক্বদ, ১৪৪২ হিজরী
সোমবার, ১৪ই জুন, ২০২১ ইং

ভেদরগঞ্জের সখিপুর পুকুরের পানিতে ডুবে জমজ ভাই বোনের মৃত্যু।

ভেদরগঞ্জের সখিপুর পুকুরের পানিতে ডুবে জমজ ভাই বোনের মৃত্যু।

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর দক্ষিণ তারাবুনিয়ায় পুকুরে ডুবে একই পরিবারের জমজ ভাই বোন ২জনের মৃত্যু হয়েছে। ৭ জুন সোমবার সকাল ১০ টায় সখিপুর থানার দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ড মঞ্জিল ঢালি কান্দি এ ঘটনা ঘটে।

মারা যাওয়া শিশুরা হলেন কুদ্দুস আলী বেপারীর মেয়ে লামিয়া (৪) ও ছেলে মাসুদ (৪) নামের জমজ ভাই বোন।

পরিবার সূত্রে জানাযায় কুদ্দুস বেপারীর ৪ ছেলে মেয়ে। বড় ছেলে মেয়েকে নিয়ে সকালে নাস্তা বানিয়ে মাদ্রাসায় দিয়ে আসতে নিয়ে যায় মা। এবং যাওয়ার সময় ৪ বছরের জমজ দুই ভাই – বোন কে কিছু টাকা দিয়ে যায়। পাশে থাকা দোকান থেকে কিছু কিনে খাওয়ার জন্য। ১০ টার দিকে বাড়িতে এসে তাদের খোজ করলে কোথাও পাওয়া যায়নি। নানা বাড়িতে এসেও পায়নি তাদেরকে পরে বাড়ির পাশে বৃষ্টিতে জমে থাকা পুকুরে তাদের লাশ বেশে উঠেছে দেখতে পায় স্থানীয়রা।

সেখান থেকে তাদের উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্মরত চিকিৎসক ডাঃ বেনজীর আহমেদ তাদের মৃত বলে ঘোষণা করেন, তিনি বলেন তাদেরকে হাসপাতালে নিয়ে আসার পূর্বেই মারা গেছে।
পরে দুপুরে পারিবারিক কবরস্থান তাদের কে দাফন করা হয়। শিশু দুটির অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ বিষয়ে সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান হাওলাদার বলেন, ‘বিষয়টি আমরা জেনেছি, এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

#