বুধবার, ২৮শে জুলাই, ২০২১ ইং, ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ্জ, ১৪৪২ হিজরী
বুধবার, ২৮শে জুলাই, ২০২১ ইং

বৃষ্টির পানিতে ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্লাবিত 

বৃষ্টির পানিতে ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্লাবিত 

শরীয়তপুর ভেদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ০৪ জুলাই রবিবার সকালে টানা বৃষ্টিতে বিভিন্ন স্থানে পানি জমে যায়। একটু বৃষ্টি হলেই ভেদরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স বৃষ্টিতে পানিতে প্লাবিত হয়ে যায়। নাই কোন পানি নিষ্কাশনের ব্যবস্থা। মৌসুমি বায়ু সক্রিয় হতে থাকায় আবার বৃষ্টি বাড়ছে। ভেদরগঞ্জে আজ সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ৩৯ মিলিমিটার বৃষ্টি হয়েছে।

এই বৃষ্টিতে ভেদরগঞ্জে বিভিন্ন এলাকায় জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। এদিকে আগামী দুদিনের মধ্যে দেশের উত্তর ও উত্তর-পূর্বাঞ্চল এবং বাংলাদেশসংলগ্ন ভারতীয় বিভিন্ন প্রদেশে ভারী বৃষ্টিপাতের কারণে উত্তরাঞ্চলের লালমনিরহাট, নীলফামারী ও রংপুরে আকস্মিক বন্যা হতে পারে। রোববার বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তর এবং বন্যা পূর্বাভাস ও সতর্কীকরণ কেন্দ্র থেকে এসব তথ্য জানা যায়। দুপুরে আবহাওয়াবিদ মো. আবুল কালাম মল্লিক বলেন, আজ সকাল ৬টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বৃষ্টি হয়েছে।

আট বিভাগেই আজ বৃষ্টির পাশাপাশি পরবর্তী তিন দিন এ বৃষ্টিপাত বাড়তে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। সকাল নয়টায় পরবর্তী ২৪ ঘণ্টার পূর্বাভাসে তারা জানিয়েছে, রংপুর, রাজশাহী, ময়মনসিংহ, সিলেট, বরিশাল ও খুলনা বিভাগের অনেক জায়গায় এবং ঢাকা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে মাঝারি ধরনের ভারী থেকে ভারী বৃষ্টি হতে পারে।