বুধবার, ২৮শে জুলাই, ২০২১ ইং, ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ্জ, ১৪৪২ হিজরী
বুধবার, ২৮শে জুলাই, ২০২১ ইং

ভেদরগঞ্জ ও সখিপুরে ২ জনের আত্মহত্যা

ভেদরগঞ্জ ও সখিপুরে ২ জনের আত্মহত্যা

শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার মহিষার ইউনিয়নে স্ত্রীর সাথে অভিমান করে সোহেল মোল্লা (৩০) নামে যুবক ও সখিপুর থানার ডিএমখালিতে মার সাথে অভিমান করে শাহেনশাহ খানের মেয়ে ।

সুমাইয়া আক্তার (১৩) নামে মাদ্রাসা ছাত্রী আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

১৪ জুলাই(বুধবার) ভোর ৪ টার দিকে উত্তর মহিষার গ্রামে মেহগনি গাছের ঢালের সাথে রশি দিয়ে এ আত্মহত্যা ঘটনা ঘটে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করেন।মৃত ব্যক্তি উপজেলার মহিষার ইউনিয়নের ১নং ওয়ার্ডের উত্তর মহিষার গ্রামের বাসিন্দা গিয়াসউদ্দিন মোল্লার ছেলে।

অপরদিকে ১৩ জুলাই( মঙ্গবার) বিকাল ৫টার দিকে উপজেলার সখিপুর থানার ডিএমখালি মোল্লাকান্দি গ্রামে সুমাইয়ার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। ঘরের আড়ের সাথে রশি দিয়ে ফাঁশ দিয়ে আত্নহত্যা করে। সন্দেহ বসত পরে তাকে ভেদরগঞ্জ সরকারি হাসপাতালে নিয়ে আসা হলেও কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।

ভেদরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ.বি.এম রশিদুল বারী দৈনিক রুদ্রবার্তাকে বলেন, বিষিটি নিয়ে নিহতের পক্ষের ভাই বাদি হয়ে একটি (ইউটি) মামলা হয়েছে। প্রাথমিক তদন্তে ধারণা করা হচ্ছে। সোহেলের লাশ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্ত রিপোর্ট আসলে ব্যাবস্থা নেয়া হবে।

এবিষয়ে সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসসাদুজ্জামান হাওলাদার দৈনিক রুদ্রবার্তাকে বলেন, বিষয়টি নিয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। নিহত সুমাইয়ার লাশটি ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সরকারি হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটির তদন্তের প্রক্রিয়াধীন রয়েছে।