শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ ইং, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই সফর, ১৪৪৩ হিজরী
শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ ইং

ঈদ পরবর্তী লকডাউনের প্রথম দিন কঠোর অবস্থানে শরীয়তপুরে পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান

ঈদ পরবর্তী লকডাউনের প্রথম দিন কঠোর অবস্থানে শরীয়তপুরে পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান

শরীয়তপুরে ভাইরাসজনিত রোগ (কোভিড-১৯)-এর বিস্তার রোধে সরকার ঘোষিত কোরবানীর ঈদ পরবর্তী দুই সপ্তাহের কঠোর লকডাউন বাস্তবায়নে ও সামাজিক দূরত্ব নিশ্চিতকরণে প্রথম দিন কঠোর অবস্থানে ছিলো জেলা পুলিশ।

শুক্রবার ২৩ জুলাই সকাল থেকেই সরকার কর্তৃক ঘোষিত করোনা ভাইরাসজনিত রোগ (কোভিড-১৯)-এর বিস্তার রোধকল্পে সার্বিক কার্যাবলি/চলাচলে বিধিনিষেধ আরোপ ও সামাজিক দূরত্ব নিশ্চিতকরণে কঠোর অবস্থানে থাকতে দেখা গেছে শরীয়তপুর জেলা পুলিশকে।

জেলা পুলিশ সুত্রে জানা গেছে, শরীয়তপুরের পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামানের নির্দেশে মাঠে ছিল জেলা পুলিশের সকল ইউনিট। জেলার সকল গুরুত্বপূর্ণ স্থানে বসানো হয় পুলিশি চেকপোস্ট। প্রয়োজন ব্যতীত বাহিরে অবস্থান করলেই নেওয়া হয় আইনি ব্যবস্থা। শরীয়তপুর শহরে এবং জেলার সকল থানা এলাকার জনসমাগম নিয়ন্ত্রন এবং আইন বহির্ভূত যান চলাচল ঠেকাতে সকাল থেকেই জেলা পুলিশের ট্রাফিক বিভাগ ও সকল থানা পুলিশ ছিল সতর্ক অবস্থানে। এসময় সর্বসাধারণকে ঘরমুখী করতে সচেতনতামূলক প্রচারণা, অনুমতি বিহীন যানবাহন আটক সহ নিরাপত্তা জোরদার করা হয়। এ সময় উপস্থিত ছিলেন জেলার সকল থানার অফিসার ইনচার্জগণসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।