শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ ইং, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই সফর, ১৪৪৩ হিজরী
শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ ইং

বুড়িরহাট বাজার বণিক সমিতির নির্বাচনে সভাপতি পিন্টু মোল্যা ও সাধারন সম্পাদক সেলিম রেজা

বুড়িরহাট বাজার বণিক সমিতির নির্বাচনে সভাপতি পিন্টু মোল্যা ও সাধারন সম্পাদক সেলিম রেজা

শরীয়তপুর সদর উপজেলার ঐতিহ্যবাহী বুড়িরহাট বাজার বণিক সমিতির নতুন কমিটিতে আতাউর রহমান পিন্টু মোল্যা সভাপতি পদে ও ডা. সেলিম রেজা সাধারন সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন। এ কমিটি গঠন উপলক্ষে শনিবার ৪ সেপ্টেম্বর বিকালে বুড়িরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রুদ্রকর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাবিবুর রহমান ঢালীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, শরীয়তপুর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. জাহাঙ্গীর হোসেন। বিশেষ অতিথি ছিলেন শরীয়তপুর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম মোস্তফা। অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম মোস্তফা বুড়িরহাট বাজারের ব্যবসায়ীদের কাছে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নাম প্রস্তাবের আহবান জানালে উপস্থিত ব্যবসায়ীরা সভাপতি পদে আতাউর রহমান পিন্টু মোল্যা ও সাধারন সম্পাদক পদে ডা. সেলিম রেজার নাম প্রস্তাব করেন। আর কোন প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বীতায় তারা পিন্টু মোল্যা ও ডা. সেলিম রেজা নির্বাচিত হন।

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠণের নেতৃবৃন্দ সহ স্থানীয় ব্যবসায়ী, মুক্তিযোদ্ধা এবং নানান শ্রেণী পেশার বিপুল সংখ্যক মানুষ।

এ ব্যাপারে বুড়িরহাট বাজার বণিক সমিতির নবনির্বাচিত সভাপতি আতাউর রহমান পিন্টু মোল্যা ও সাধারন সম্পাদক সেলিম রেজা বলেন, আমাদের বুড়িরহাট বাজার বণিক সমিতির সভাপতি ও সাধারন সম্পাদক নির্বাচিত করায় শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য জননেতা ইকবাল হোসেন অপু, শরীয়তপুর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. জাহাঙ্গীর হোসেন, সাধারন সম্পাদক গোলাম মোস্তফা সহ বুড়িরহাট বাজারের ব্যবসায়ীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এদিকে, নবনির্বাচিত নেতৃবৃন্দকে স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠণের নেতৃবৃন্দ সহ ব্যবসায়ী এবং নানান শ্রেণী পেশার মানুষ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।