শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ ইং, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই সফর, ১৪৪৩ হিজরী
শুক্রবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ ইং

চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির শরীয়তপুর সিভিল সার্জনকে মাস্ক ও অক্সিজেন কনসেনট্রেটর

চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির শরীয়তপুর সিভিল সার্জনকে মাস্ক ও অক্সিজেন কনসেনট্রেটর

ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সহযোগিতায় মহামারি করোনাভাইরাসের চিকিৎসা কাজে নিয়োজিত চিকিৎসক, নার্সসহ স্বাস্থ্য বিভাগের বিভিন্ন কর্মীদের ব্যবহারের জন্য ৩’হাজার পিস মাস্ক ও ২টি অক্সিজেন কনসেনট্রেটর হস্তান্তর করেছে শরীয়তপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি।

রবিবার ১২ সেপ্টেম্বর সকাল সাড়ে ১০টার দিকে শরীয়তপুর সিভিল সার্জন কার্যালয়ে শরীয়তপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আব্দুস সালাম বেপারী, সহ-সভাপতি ফারুক আহমেদ তালুকদার, আলাউদ্দিন আল আজাদ উপস্থিত থেকে সিভিল সার্জন ডা. আব্দুল্লাহ আল মুরাদের হাতে ৩’হাজার পিস মাস্ক ও ২টি অক্সিজেন কনসেনট্রেটর তুলে দেন।

এ সময় শরীয়তপুর সিভিল সার্জন ডা. আব্দুল্লাহ আল মুরাদ বলেন, চিকিৎসা কাজে নিয়োজিত চিকিৎসক, নার্সসহ স্বাস্থ্য বিভাগের করোনাভাইরাসের ঝুঁকি নিয়ে দিন-রাত কাজ করে যাচ্ছে। তাঁদের ব্যক্তিগত সুরক্ষায় মাস্ক কার্যকর ভূমিকা রাখবে এবং অক্সিজেন কনসেনট্রেটরও করোনা রোগীর জন্য অনেক কাজে লাগবে। তিনি শরীয়তপুর স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে শরীয়তপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিকে ধন্যবাদ জানান।