রবিবার, ১৭ই অক্টোবর, ২০২১ ইং, ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১১ই রবিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী
রবিবার, ১৭ই অক্টোবর, ২০২১ ইং

আন্তর্জাতিক প্রবীণ দিবস উপলক্ষে শরীয়তপুরে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা

আন্তর্জাতিক প্রবীণ দিবস উপলক্ষে শরীয়তপুরে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা

আন্তর্জাতিক প্রবীণ দিবস উপলক্ষে শরীয়তপুরে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশের প্রবীণ হিতৈষী সংঘ শরীয়তপুর জেলা শাখার উদ্যোগে শুক্রবার ১ অক্টোবর র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা শহরের অগ্রণী ব্যাংক ভবনের দ্বিতীয় তলায় সংগঠনটির জেলা কার্যালয় থেকে সকাল সাড়ে ৮ টায় বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। কেন্দ্র থেকে পাঠানো বাংলাদেশের প্রবীণ হিতৈষী সংঘের টি-শার্ট ও ক্যাপ পড়ে শতাধিক প্রবীণ র‌্যালীতে অংশ নেন। র‌্যালীটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে শহরের চৌরঙ্গীর মোড়ে বঙ্গবন্ধুর স্মৃতিস্তম্ব চত্ত্বরে গিয়ে আলোচনা সভা করেন।

সংগঠনের জেলা সহসভাপতি ও শরীয়তপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ মো. আলী হোসেন মিয়ার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলার সাধারণত সম্পাদক মাসুক আলী দেওয়ান, সদস্য ও জেলা জজকোর্টের পিপি অ্যাডভোকেট মির্জা হজরত আলী, অ্যাড. তাজুল ইসলাম, অ্যাড. মতিউর রহমান ও মো. রফিকুল ইসলাম রফিক প্রমূখ।

সংগঠনটির যুগ্ম সাধারণ সম্পাদক ও শরীয়তপুর পৌরসভার সাবেক কাউন্সিলর আব্দুস সামাদ বেপারীর সঞ্চালনায় এ সময় সংগঠনের সদস্য অ্যাড. আনোয়ার হোসেন, অ্যাড. অমিত ঘটক চৌধুরী, আমির হোসেন, অ্যাড. মোতালেব, আব্দুল জব্বার, মুকুল চন্দ্র রায়, সুশীল চন্দ্র দেবনাথ প্রমূখ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে সেখান থেকে র‌্যালী নিয়ে তারা পূনরায় সংগঠনটির জেলা কার্যালয় জেলা শহরের অগ্রণী ব্যাংক ভবনের দ্বিতীয় তলায় ফিরে যান। সেখানে সংগঠনের জেলা সভাপতি ও শরীয়তপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান নূর মোহাম্মদ কোতোয়ালের সুস্থতা কামনা করে দোয়া করা হয়। সবশেষে সেখানে সকলে মিলে সকালের নাস্তা খাওয়ার মধ্যদিয়ে দিনের কর্মসূচি সমাপ্ত ঘোষণা করা হয়।