রবিবার, ১৭ই অক্টোবর, ২০২১ ইং, ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই রবিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী
রবিবার, ১৭ই অক্টোবর, ২০২১ ইং

সখীপুরে জাতীয় শ্রমিক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত 

সখীপুরে জাতীয় শ্রমিক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত 

শরীয়তপুর ভেদরগঞ্জ উপজেলার সখিপুর ইউনিয়নের জাতীয় শ্রমিক লীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সখিপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় শ্রমিকলীগ এ সম্মেলনের আয়োজন করে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সখিপুর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার।

অনুষ্ঠানের প্রথম পর্বে সম্মেলনের উদ্বোধন করেন থানা জাতীয় শ্রমিকলীগের সভাপতি সাজ্জাদুল হক শাহান সরদার। পরে আলোচনা অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন থানা জাতীয় শ্রমিক লীগের সাধারন সম্পাদক নুরুল হক মাল।

সম্মেলনে জেলা শ্রমিক লীগের আহ্বায়ক কমিটি সদস্য শাহাদাত সরদারের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন থানা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চরসেনসাস ইউনিয়নের চেয়ারম্যান জিতু মিয়া বেপারী, সহ সভাপতি ও জেলা পরিষদের সদস্য কোহিনুর সুলতানা দোলা, সহ-সভাপতি ও চরকুমারীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হক মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক ও সখিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান মানিক সরদার, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাব্বির মাদবর, থানা যুবলীগের যুগ্ন আহবায়ক রাসেল আহমেদ পলাশ প্রমুখ ।

অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন সখিপুর থানা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান সোমেল সরদার।

সস্মেলনের দ্বিতীয় পর্বে
আগামী তিন বছরের জন্য ৪৫ সদস্য বিশিষ্ট সখিপুর ইউনিয়নের জাতীয় শ্রমিকলীগের কমিটি গঠন করা হয়। এতে সভাপতি পদে নির্বাচিত হন শ্রমিক নেতা আজহারুল ইসলাম সরকার ও সাধারন সম্পাদক পদে বিল্লাল হোসেন খান।