রবিবার, ৫ই ডিসেম্বর, ২০২১ ইং, ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা জমাদিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী
রবিবার, ৫ই ডিসেম্বর, ২০২১ ইং
রুদ্রকর ইউনিয়ন পরিষদ

ওয়ার্ড কর্মী পথসভায় নৌকার চেয়ারম্যান প্রার্থী সিরাজুল ইসলাম ঢালী

ওয়ার্ড কর্মী পথসভায় নৌকার চেয়ারম্যান প্রার্থী সিরাজুল ইসলাম ঢালী

আওয়ামীলীগের প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন আলহাজ্ব সিরাজুল ইসলাম ঢালী। মনোনয়ন পেয়েই শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য ইকবাল হোসেন অপুর নির্দেশক্রমে শরীয়তপুর সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নে ওয়ার্ডে ওয়ার্ডে কর্মী পথসভা শুরু করেছেন।

শনিবার বেলা ১১টার দিকে রুদ্রকর ইউনিয়নের ১নং ওয়ার্ডের কাদের শেখ-এর বাড়িতে এক কর্মী পথসভা করেন আলহাজ্ব সিরাজুল ইসলাম ঢালী।

কর্মী সভায় সিরাজুল ইসলাম ঢালী বলেন, আমাকে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা আওয়ামীলীগের মনোনয়ন দিয়ে রুদ্রকর ইউনিয়নে পাঠিয়েছে। আমি দীর্ঘদিন যাবৎ আওয়ামীলীগ করছি এবং আওয়ামীলীগের একজন কর্মী হিসেবে কাজ করছি। তার-ই প্রতিদান হিসেবে শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য ইকবাল হোসেন অপু জননেত্রী শেখ হাসিনার নিকট থেকে আমাকে রুদ্রকর ইউনিয়নের অসমাপ্ত কাজ সম্পন্ন করার জন্য পাঠিয়েছেন। তিনি বলেন, আমি যদি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হতে পারি, তাহলে রুদ্রকর ইউনিয়নের অসমাপ্ত কাজ সম্পন্ন করবো এবং একটি কলেজ প্রতিষ্ঠিত করবো। পরে চেয়ারম্যান প্রার্থী সিরাজুল ইসলাম ঢালী সকলের নিকট দোয়া কামনা করেন।

এ সময় আছালদ্দিন সিকদার, সদর উপজেলা আওয়ামীলীগের সদস্য এসকেন্দার মৃধা, রুদ্রকর ইউনিয়নের যুবলীগের সাবেক সভাপতি আমির হোসেন খান, রুদ্রকর ইউনিয়নের যুবলীগের সহ-সভাপতি আফজাল মোল্লা, যুগ্ম-সাধারণ সম্পাদক বাবু মোল্লা, রুদ্রকর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ওসমান মাদবর, রুদ্রকর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাহবুব হোসেন, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান চৌকিদার, ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইদুল মৃধা, ওয়ার্ড যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জসীম চৌকিদার ও আওয়ামীলীগের আবুল বাশার ঢালীসহ আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গসংগঠণের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।