রবিবার, ৫ই ডিসেম্বর, ২০২১ ইং, ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা জমাদিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী
রবিবার, ৫ই ডিসেম্বর, ২০২১ ইং
তুলাসার ইউনিয়ন পরিষদ নির্বাচন

ছাত্রলীগের সাবেক নেতা স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জাহিদ ফকির উঠান বৈঠক ও পথসভায় ব্যাস্ত

ছাত্রলীগের সাবেক নেতা স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জাহিদ ফকির উঠান বৈঠক ও পথসভায় ব্যাস্ত

দ্বিতীয় ধাপের নির্বচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ছাত্রলীগের সাবেক নেতা মোঃ জাহিদ ফকির প্রচার প্রচারণা উঠান বৈঠক ও পথসভায় ব্যাস্ততার মধ্য দিয়ে সময় পার করছেন।

শরীয়তপুর জেলার সদর উপজেলার তুলাসার ইউনিয়ন বাসীর সাথে কুশলাদি বিনিময়ের সাথে গভীর রাত পর্যন্ত পথে ঘাটে চায়ের দোকানে চলে নির্বাচনের প্রচার প্রচারণা।

  ২০২১ সালের ১১ নভেম্বর অনুষ্ঠিত হতে জাচ্ছে দ্বিতীয় ধাপের ১০ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন, নির্বাচন যতই ঘনিয়ে আসছে ততই গরম হয়ে উঠছে রাজনীতির মাঠ।

সবেক চেয়ারম্যান ও বর্তম্যান স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ জাহিদ ফকির জানান, হাজার হাজার মুরুব্বি ও যুবকদের নিয়ে নির্বচনে  প্রচার প্রচারণায় ও জনপ্রিয়তায় এগিয়ে আছি অমি গত বছরের চেয়ে বেশী ভোট পেয়ে আমি নির্বাচিত হবো ইন্সাআল্লাহ । নির্বাচিত হয়ে আমার এলাকার অসমাপ্ত কাজ সমাপ্ত করার সুযোগ পাবো। তুলাসার ইউনিয়ন বাসীর সাথে নিয়ে বিভিন্ন উঠান বৈঠক পথসভা করছি। তুলাসার ইউনিয়নের মাটি ও মানুষের কল্যানে অতীতেও কাজ করেছি  আগামীতেও কাজ করে যাবো।

শুক্রবার বিকালে আবুতালেব হাইস্কুল মাঠে এক বিশাল উঠান বৈঠক করেছি । বৈঠকে এলাকা থেকে প্রায় ৪ হাজার মানুষ উঠোন বৈঠকে মিলিত হয়েছে।

 তিনি আরো বলেন, ছাত্র ও যুব সমাজের মাঝেও তার গ্রহণযোগ্যতা রয়েছে। আমি ইউনিয়নের প্রতিটি এলাকার মাদক, সন্ত্রাস, জুয়া, বাল্যবিবাহ, বিভিন্ন অনৈতিক কর্মকান্ডের বিরদ্ধে, আন্দোলন সংগ্রামে অগ্রভাগে থেকে নেতৃত্ব দিয়ে আসছি। আমি আবার নির্বাচিত হলে, এলাকাবাসীকে পরিছন্ন, বেকারত্ব সমস্যা সমাধান, বাল্যবিবাহ বন্ধ, মাদক ও সন্ত্রাসমুক্ত শিক্ষাবান্ধব উন্নত নাগরিক সুবিধা প্রদান করবো।

মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ও সংক্রমণ মোকাবিলায় আমি এলাকায় কাজ করেছি । আমি যতটুকু পেরেছি আমার এলাকাবাসীকে সাহায্য ও সহযোগিতা করেছি। করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে প্রতিনিয়ত জনসচেতনায় কাজ করেছি।

আমি তুলাসার ইউনিন পরিষদ ও আমার ব্যক্তিগতভাবে বেশ কিছু পরিবারকে ত্রাণ দিয়েছি। আমি সাধ্যমতো মানুষের সাহায্য ও সহযোগিতা করে থাকি। আমি আমার ইউনিয়নবাসীর দোয়া ও সমর্থন চাই। আমাকে আপনাদের সমর্থন দিয়ে আপনাদের পাশে থেকে ইউনিয়ন বাসীর গরীব দুখি অসহায় , মেহনতী মানুষের, অধিকার আদায়ের লক্ষ্যে ঐক্যবদ্ধ হয়ে, জননতো ইকবাল হোসেন অপু ও “জননেত্রী শেখ হাসিনার” উন্নয়ন ধারাকে বাস্তবায়ন করার সুযোগ দিন। আমাকে আবার পূনরায় চেয়ারম্যান হিসাবে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত করলে আমি তুলাসার ইউনিয়নটিকে বাংলাদেশের মধ্যে একটি মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলবো।