রবিবার, ৫ই ডিসেম্বর, ২০২১ ইং, ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা জমাদিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী
রবিবার, ৫ই ডিসেম্বর, ২০২১ ইং

হাজী ইদ্রিস আলী মদিনাতুল উলুম নুরানী মাদ্রাসায় ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত

হাজী ইদ্রিস আলী মদিনাতুল উলুম নুরানী মাদ্রাসায় ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত

হাজী শরীয়তউল্লাহ (রহঃ)এর ৬ষ্ঠ পুরুষ পীরজাদা আলহাজ্ব হযরত মাওলানা মুবীন উদ্দীন আহমাদ নাওশীন মিয়া সাহেবের বাহাদুরপুর এর সভাপতিত্বে ৮ নভেম্বর শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানাদীন উত্তর তারাবুনিয়ায় ইউনিয়নের ছুরিরচর মুন্তাজউদ্দিন মামুদ কান্দি হাজী ইদ্রিস আলী মদিনাতুল উলুম নুরানী মাদ্রাসার ময়দানে ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এসময় আমন্ত্রিত ওলামায়েকেরাম উপস্থিত ছিলেন হযরত হাফেজ মাওলানা ক্বারী শুয়াইব আহমদ আশ্রাফী হবিগঞ্জ, ও খতিব হাজী আঃ সাত্তার কেন্দ্রীয় মসজিদ শ্রীপুর,মাওনা, গাজীপুর। হযরত হাফেজ মাওলানা মুফতি দিদারুল ইসলাম সাহেব, ইমাম ও খতিব সখিপুর কেন্দ্রীয় জামে মসজিদ। হাফেজ মাওলানা মুফতি মাহমুদুল সাহেব।

এসময় হযরত হাফেজ মাওলানা ক্বারী শুয়াইব আহমদ আশ্রাফী কোরআন ও হাসির আলোক নিয়ে আলোচনা করেন। এবং হযরত মোহাম্মদ (সা:)এর ভালোবাসা কেমন ছিলো,নবীর ভালোবাসা নিয়ে কিছু কথা বলেন, নবীর ভালো বাসা কেমন ছিল সাহাবিদের প্রতি তা নিয়ে গভীর রজনি পযন্ত গুরুত্বপূর্ণ আলোচনা করে দোয়া ও মোনাজাত এর মধ্য দিয়ে মাহফিলের কার্যক্রম সমাপ্ত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সাবেক উত্তর তারাবুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইউনুস মোল্লা। আরো দেশ বরেণ্য ওলামায়ে কেরাম ও এন্তেজামিয়া কমিটির সদস্যসহ হাজারও মুসলিম জনতা প্রমুখ।