রবিবার, ৫ই ডিসেম্বর, ২০২১ ইং, ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা জমাদিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী
রবিবার, ৫ই ডিসেম্বর, ২০২১ ইং

জয়নুল হক সিকদারের মাতা মরহুমা জরিনা সিকদারের মৃত্যু বার্ষিকীতে দোয়া ও গণভোজ

ভেদরগঞ্জ উপজেলার জেড. এইচ. সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় মাঠে দোয়া মাহফিলে উপস্থিত অতিথিবৃন্দ । ছবি- দৈনিক রুদ্রবার্তা

ন্যাশনাল ব্যাংক লিমিটেডের এর সাবেক চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মরহুম জয়নুল হক সিকদারের মাতা মরহুমা জরিনা সিকদারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও গণভোজ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৭ নভেম্বর) জেলার ভেদরগঞ্জে জেড. এইচ. সিকদার বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় মাঠে আয়োজিত উক্ত দোয়া মাহফিলে
প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের শরীয়তপুর জেলার সংরক্ষিত আসনের সংসদ সদস্য ও বিশিষ্ট শিল্পপতি মরহুম বীর মুক্তিযোদ্ধা জয়নুল হক সিকদারের মেয়ে এবং ন্যাশনাল ব্যাংকের পরিচালক ও নির্বাহী কমিটির চেয়ারপার্সন পারভীন হক সিকদার। বিশেষ অতিথি ছিলেন ডামুড্যা উপজেলা পরিষদ চেযারম্যান আলমগীর হোসেন মাঝি, ভেদরগঞ্জ উপজেলা নিবার্হী অফিসার তানভীর আল নাসীফ, এমপি কন্যা ও মরহুম জয়নুল হক সিকদারের নাতনী ডাঃ মেন্ডি সিকদার, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) এ এস এম বুলবুল, বীর মুক্তিযোদ্ধা আবদুল মান্নান রাড়ীসহ শরিয়তপুরের গণ্যমান্য ব্যক্তিবর্গসহ আরো অনেকে অংশগ্রহণ করেন। দোয়া মাহফিল শেষে মরহুমার করব জিয়ারত ও গণভোজ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রায় সহস্রাধিক মানুষ উপস্থিত ছিলেন।