রবিবার, ৫ই ডিসেম্বর, ২০২১ ইং, ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা জমাদিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী
রবিবার, ৫ই ডিসেম্বর, ২০২১ ইং

নির্বাচনকে সামনে রেখে দক্ষিণ তারাবুনিয়ায় দোয়ার আয়োজন করেন শাহজালাল মাল

নির্বাচনকে সামনে রেখে দক্ষিণ তারাবুনিয়ায় দোয়ার আয়োজন করেন শাহজালাল মাল

বাংলাদেশ আওয়ামিলীগ মনোনীত নৌকা প্রতিক নিয়ে নির্বাচিত চেয়ারম্যান হিসাবে ন্যায় নিষ্ঠা ও সাহসীকতার সাথে দীর্ঘ পাঁচ বছর শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়ন পরিচালনা করে আসছেন মোঃ শাহজালাল মাল ।
শরীয়তপুর -২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক পানিসম্পদ মন্ত্রণালয়ের মাননীয় উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি’র বিশ্বস্ত ও সখিপুর থানা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক দক্ষিণ তারাবুনিয়ায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজালাল মাল। উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি মহোদয়ের স্বপ্নকে বুকে ধারণ করে ইতিমধ্যে তিনি দক্ষিণ তারাবুনিয়া ইউনিয়ন বাসীদেরকে তার দক্ষতার মাধুর্যতা দেখিয়েছেন। পাশাপাশি ইউনিয়নের একজন চেয়ারম্যান হিসাবে যথেষ্ট সুনাম অর্জন করছেন।

তিনি উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি’র নির্দেশে দক্ষিণ তারাবুনিয়ায় দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে, দারিদ্রতা নির্মূল, বাল্য বিবাহ প্রতিরোধ, সকল স্তরে শিক্ষার মানবৃদ্ধি ও মাদকের বিরুদ্ধে সোচ্চার ইত্যাদি নীতি গ্রহণ করেছে।
তিনি দিন বা রাত নয় অসহায় মানুষের কষ্টের কথা শুনে তা সমাধান করেন এবং ছুটে যান অসহায় মানুষের পাশে। আর এ লক্ষ্য বাস্তবায়নে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের একজন কর্মী হিসাবে কাজ করছেন।
স্থানীয়রা জানান, বর্তমান চেয়ারম্যানের অধীনে উন্নয়নের ছোয়া লেগেছে অনেক। তিনি নির্বাচিত হয়ার পর, এখন পর্যন্ত এলাকায় বড় কোনো ধরনের জটিলতা দেখা যায়নি। আর এ সফল মানুষকেই আবারোও চেয়ারম্যান হিসাবে দেখতে চান স্থানীয় লোকজন। তিনি এলাকায় মাদক নির্মূলসহ অনেকগুলো উন্নয়নের কাজ করেছেন। তিনি যুব সমাজকে নিয়ে নতুন কিছু করার চিন্তা ভাবনা করছেন। (২১ নভেম্বর) রবিবার বিকালে দক্ষিণ তারাবুনিয়া মাল বাজারে দোয়া ও মোনাজাতের আয়োজন কালে একথা জানান।

মোঃ শাহজালাল মাল উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি মহোদয়ের নির্দেশে দিন রাত গরীব অসহায় মানুষের পাশে ছুটে চলছেন। তিনি এমপি মহোদয়ের বিশ্বস্ত হাতি, একজন সৎ নির্বিঘ্ন ও পরিচ্ছন্ন রাজনীতিবিদ। যিনি বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে সমাজের বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে আসছেন।
রাস্তা ঘাট. স্কুল, মসজিদ, মাদ্রাসা সহ সকল প্রতিষ্ঠানের ব্যপক উন্নয়ন হবে এছাড়াও তিনি যোগ্যতার মাপকাঠীতে শিক্ষাপ্রতিষ্ঠানসহ প্রাপ্ত সকল পদেই সুনামের সহিত দায়ীত্ব পালন করে আসছেন।