বৃহস্পতিবার, ২৭শে জানুয়ারি, ২০২২ ইং, ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জমাদিউস-সানি, ১৪৪৩ হিজরী
বৃহস্পতিবার, ২৭শে জানুয়ারি, ২০২২ ইং

হাজারো মানুষের শ্রদ্ধা ও ভালোবাসায় চিরনিদ্রায় শায়িত নাজমুল আহসান সরদার।

হাজারো মানুষের শ্রদ্ধা ও ভালোবাসায় চিরনিদ্রায় শায়িত নাজমুল আহসান সরদার।

হাজার হাজার মানুষের শ্রদ্ধা আর ভালোবাসায় চিরনিদ্রায় শায়িত হলেন বিএনপির সখিপুর থানার সাবেক সভাপতি ও সখিপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব নাজমুল আহসান সরদার। সখিপুরের সর্বস্তরের মানুষ চোখের জলে তাদের প্রিয় এই নেতাকে বিদায় জানান।

সোমবার ঢাকা থেকে নিজ জেলা শরীয়তপুর ভেদরগঞ্জ উপজেলার সখিপুরে নাজমুল আহসান সরদারের মরহেদ পৌঁছার পর শেষবারের মতো দীর্ঘদিনের এই জনপ্রতিনিধিকে দেখতে মানুষের ঢল নামে।

প্রথমে ঢাকা আলী আজগর হাসপাতালে জানাজা হয়। সেখানেও শতশত মানুষ অংশ নেয়। পরে তার নিজ এলাকা সখিপুর ইসলামীয়া উচ্চ বিদ্যালয়ে শেষ জানাজায় দলমত নির্বিশেষে মানুষ শরিক হন। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

সখিপুর থানা আওয়ামীলীগ, শরীয়তপুর জেলা ও থানা বিএনপিসহ সব রাজনৈতিক দল, বিভিন্ন পেশার মানুষসহ সর্বস্তরের মানুষ জানাজায় অংশ নেন।

জানাজার আগে কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন পানিসম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপির পক্ষে জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামীলীগের সহ-সভাপতি এম এ কাওউম পাইক সহ থানা আওয়ামীলীগ , সাবেক সংসদ সদস্য ,জেলা বিএনপির সভাপতি শফিকুর রহমান কিরন সহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। শ্রদ্ধা নিবেদন শেষে নাজমুল আহসান সরদারের বড় ছেলে কামরুজ্জামান রাজিব সরদার সবার কাছে তার বাবার জন্য দোয়া চান এবং কেউ তার বাবার কাছ থেকে কষ্ট পেলে দুঃখ প্রকাশ করে এর জন্য ক্ষমা প্রার্থনা করেন।

২ জানুয়ারি রবিবার দুপুর১টা ৩০ মিনিটে রাজধানীর আলী আজগর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন । মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। নাজমুল আহসান সরদার দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।