সোমবার, ৮ই আগস্ট, ২০২২ ইং, ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই মুহাররম, ১৪৪৪ হিজরী
সোমবার, ৮ই আগস্ট, ২০২২ ইং

বিএনপি একটি গণধিকৃত দল: উপমন্ত্রী শামীম

বিএনপি একটি গণধিকৃত দল: উপমন্ত্রী শামীম

আন্দোলন করে আওয়ামী লীগ সরকারের পতন ঘটানোর ক্ষমতা বিএনপি’র নেই। বিএনপি একটি গণধিকৃত দল। ক্ষমতায় থাকাকালীন ওরা জনগণের হাজার হাজার কোটি টাকা লুটেপুটে খেয়েছে। বলে মন্তব্য করেছেন পানিসম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য এ কে এম এনামুল হক শামীম।

তিনি বলেন, বিএনপি বিরোধী দলে থেকে ওরা বোমাবাজি, পেট্রল-বোমা মেরে মানুষ মেরেছে। যারা নিজেদের নেত্রীকে কারাগার থেকে মুক্ত করার ক্ষমতা রাখে না, তারা আন্দোলনের ভয় দেখায়।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারী)শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর ইসলামীয়া উচ্চ বিদ্যালয় মাঠে ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের আওতায় ৫০টি পরিবারের মাঝে ১০০ বান্ডিল ঢেউটিন ও গৃহনির্মাণ কাজের জন্য ৬ হাজার করে মোট ৩ লাখ টাকা বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্লা, ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও চরভাগা ইউনিয়নের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার, থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, সহ সভাপতি আলী আকবর পাইক,সহ সভাপতি ও চরকুমারীয়া ইউনিয়নের চেয়ারম্যান মোজাম্মেল হক মোল্লা ,ঘুগ্ন সাধারণ সম্পাদক ও সখিপুর ইউপি চেয়ারম্যান কমরুজ্জামান মানিক সরদার, উপজেলা ভাইস চেয়ারম্যান আকলিমা আক্তার লিপি সরদার। উত্তর তারাবুনিয়া ইউপি চেয়ারম্যান ইউনুস মোল্লা, দক্ষিণ তারাবুনিয়া ইউপি চেয়ারম্যান শাহাজালাল মাল, কাঁচিকাটা ইউপি চেয়ারম্যান নুরুল আমিন দেওয়ান, ডিএমখালি ইউপি চেয়ারম্যান আবু বেপারী, আরশীনগর ইউনিয়নের চেয়ারম্যান মাহাবুবুল আলম সরদার, সখিপুর থানা যুবলীগের যুগ্ম আহবায়ক পলাশ সরদার প্রমুখ সহ
সখিপুর থানা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।


error: Content is protected !!