সোমবার, ২৩শে মে, ২০২২ ইং, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২২শে শাওয়াল, ১৪৪৩ হিজরী
সোমবার, ২৩শে মে, ২০২২ ইং

সারাজীবন চিকন্দীবাসীর সেবা করতে চান চেয়ারম্যান প্রার্থী আব্দুল হাকিম মাদবর

সারাজীবন চিকন্দীবাসীর সেবা করতে চান চেয়ারম্যান প্রার্থী আব্দুল হাকিম মাদবর

আসন্ন শরীয়তপুর সদর উপজেলার চিকন্দী ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয় চেয়ারম্যান প্রার্থী আব্দুল হাকিম মাদবর সারা জীবন চিকন্দী ইউনিয়ন বাসীর ভালোবাসা নিয়ে সব সময় তাদের পাশে থেকে সেবা করে যেতে চান। নির্বাচনে তিনি অটোরিকশা প্রতীক বরাদ্দ পেয়ে সাংবাদিকদের কাছে তার এই মনের আকাঙ্ক্ষা প্রকাশ করেন।

ষষ্ঠ ধাপে চিকন্দী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল হাকিম মাদবর ইউনিয়নবাসীর দুয়ারে দুয়ারে ছুটে চলেছেন। মানুষের দ্বারে দ্বারে গিয়ে নিজের সালাম পৌঁছে দিচ্ছেন এবং মানুষের আশীর্বাদ ও দোয়া কামনা করছেন। ইতিমধ্যে তিনি চিকন্দী ইউনিয়নের সাধারণ মানুষের মধ্যে ব্যাপক সাড়া জাগিয়েছে তুলেছেন। তিনি মানুষের ভোটে জয়ী হতে পারলে নিজের ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করছেন। নিজের ইউনিয়নকে স্বপ্নের মতো করে সাজাতে তিনি এবার চেয়ারম্যান প্রার্থী হয়েছেন। রাস্তাঘাট, ব্রিজ, কালভার্টসহ নানা অবকাঠামোগত উন্নয়ন করতে চান তিনি। পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে বদলে দিতে তিনি তৃতীয়বারের মতো প্রার্থী হয়েছেন। মুরব্বীদের পরামর্শ এবং তারুণ্যের শক্তি নিয়ে চিকন্দী ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়তে চান তিনি। এজন্য তিনি সবার কাছে দোআ আশীর্বাদ ও ভোট প্রার্থনা করছেন।

শিক্ষিত ও মার্জিত আব্দুল হাকিম মাদবরের বাবা মোহাম্মদ ফাজিলউদ্দীন মাদবর দুই দুইবার চিকন্দী ইউনিয়ন পরিষদের নির্বাচিত মেম্বার ছিলেন। তার দাদা মোহাম্মদ কলম মাদবর ফরিদপুর জুরির হাকিম ছিলেন। মা নুরজাহান বেগমের অনুপ্রেরণায় তিনি মানুষের সেবা করার জন্য নির্বাচনে অংশ নেন।

সমাজসেবী ও রাজনৈতিক পরিবারের সন্তান হিসেবে আব্দুল হাকিম মাদবর সব সময়ে মানুষের পাশে ছিলেন। অসহায় মানুষের চিকিৎসা ও শিক্ষার ব্যবস্থাসহ নানা প্রয়োজনে মানুষের পাশে দাঁড়িয়েছেন।

আসন্ন চিকন্দী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে এরই মধ্যে জনগণের মধ্যে এক গণজাগরণ সৃষ্টি করেছেন আব্দুল হাকিম মাদবর। মানুষের ভোটে জয়ী হতে পারলে নিজের ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি।

আব্দুল হাকিম মাদবর বলেন, আমি সারা জীবন চিকন্দীবাসীর সেবা করে তাদের ভালোবাসা নিয়ে বেঁচে থাকার জন্য এবং চিকন্দি ইউনিয়নকে স্বপ্নের মতো করে সাজাতে চেয়ারম্যান প্রার্থী হয়েছি। আমি রাস্তাঘাট, ব্রিজ, কালভার্টসহ নানা অবকাঠামোগত উন্নয়ন করতে চাই। পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে বদলে দিতে চাই। মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটাতে চাই। মুরব্বীদের পরামর্শ এবং তারুণ্যের শক্তি নিয়ে জাজিরা ইউনিয়নকে আধুনিক ডিজিটাল মডেল ইউনিয়ন হিসেবে গড়তে চাই। গত নির্বাচনে চিকন্দীবাসী আমাকে ভালোবেসে ভোট দিয়ে বিজয়ী করেছেন। কিন্তু দুঃখের বিষয় ষড়যন্ত্রের মাধ্যমে আমার বিজয় ছিনিয়ে নেওয়া হয়েছে। এবার যেনো আমার বিজয় কেউ চিনে নিতে না পারে সেজন্য ইউনিয়ন বাসিকে সজাগ থাকতে হবে। পাশাপাশি প্রশাসনের কাছে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট গ্রহণের জন্য দাবি জানাই। আমি সবার কাছে দোয়া, আশীর্বাদ ও ভোট প্রার্থনা করছি। সবাই আমার জন্য দোয়া করবেন এবং আমার অটোরিকশা মার্কায় ভোট দিবেন। ৩১ জানুয়ারি আমার বিজয় সুনিশ্চিত ইনশাআল্লাহ।