সোমবার, ২৩শে মে, ২০২২ ইং, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২২শে শাওয়াল, ১৪৪৩ হিজরী
সোমবার, ২৩শে মে, ২০২২ ইং

করোনা আক্রান্ত্র উপমন্ত্রী শামীম ও এমপি অপু’র শরীয়তপুরে মিলাদ ও দোয়া

করোনা আক্রান্ত্র উপমন্ত্রী শামীম ও এমপি অপু’র শরীয়তপুরে মিলাদ ও দোয়া

শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য ও পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এবং শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু’র রোগমুক্তি ও সুস্থতা কামনা করে শরীয়তপুর জেলার বিভিন্ন এলাকায় মিলাদ ও দোয়া করা হয়েছে। সম্প্রতি ওই দুই নেতার করোনা পজেটিভ হওয়ার খবরে দলীয় নেতাকর্মী ও শুভাকাঙ্খীরা এ মিলাদ ও দোয়া করে। শরীয়তপুর জেলা, সদর উপজেলা, জাজিরা উপজেলা, পৌরসভা, নড়িয়া উপজেলা ও সখিপুর থানাসহ প্রতিটি ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, উপজেলা ও কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা এসব মিলাদ ও দোয়া আয়োজন করেন। পাশাপাশি সকল মসজিদে মিলাদ ও দোয়া করা হয়। এছাড়াও বিভিন্ন মন্দিরে বিশেষ প্রার্থনারও আয়োজন করা হয়।

এব্যাপারে শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা ও সাধারন সম্পাদক অনল কুমার দে বলেন, জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের জন্য আশির্বাদ আর জননেতা একেএম এনামুল হক শামীম ও জননেতা ইকবাল হোসেন অপুও শরীয়তপুরবাসীর জন্য আশির্বাদ। তারা ভালো থাকলে আমরা ভালো থাকবো। সকলের কাছে এই দুই নেতার রোগমুক্তির জন্য দোয়া ও আশির্বাদ কামনা করছি।

জানাগেছে, করোনাকালিন এই দুই বছর জীবনের ঝুঁকি নিয়ে দেশকে নদীভাঙন ও বন্যার হাত থেকে রক্ষা করার জন্য দেশের বিভিন্ন এলাকায় ঘুরে বেড়িয়েছেন পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম এমপি। যাতে তিনি ব্যাপক প্রশংসিত হয়েছেন। তিনি হাওড় অঞ্চলের কৃষকের মুখে হাঁসি ফোঁটানোর জন্য কাজ করে ব্যাপক প্রশংসিত হয়েছেন। করোনার শুরুতেই তিনি নড়িয়া-সখিপুরে “ডাক্তারের কাছে রোগী নয়, রোগীর কাছে ডাক্তার” শ্লোগানে ভ্রাম্যমান মেডিকেল টিম চালু করেছিলেন। এছাড়াও এলাকার মানুষের বাড়ি বাড়ি খাবার পৌছে দিয়েছেন। শীতার্তাদের কম্বল দিয়েছেন। নিয়মিত এলাকার মানুষের পাশে ছিলেন। পাশাপাশি ব্যাপক উন্নয়ন কর্মকান্ডও চালিয়ে গেছেন।

অন্যদিকে, ইকবাল হোসেন অপু এমপি করোনাকালিন সময়ে এলাকার অসহায় মানুষের মুখে খাবার তুলে দিয়েছেন। জীবনের ঝুঁকি নিয়ে করোনা কালিন সময়ে মানুষের বাড়ি বাড়ি খাবার পৌছে দিয়েছেন। পাশাপাশি এলাকায় ব্যাপক উন্নয়নও করেছেন। তাদের করোনা পজেটিভ হওয়ার খবরে শরীযতপুরবাসীর হৃদয়ে অশ্রুক্ষরণ হচ্ছে৷ তারা মহান সৃষ্টিকর্তার কাছে এই দুই নেতার আশু আরোগ্য কামনা করেছেন।