সোমবার, ২৩শে মে, ২০২২ ইং, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২২শে শাওয়াল, ১৪৪৩ হিজরী
সোমবার, ২৩শে মে, ২০২২ ইং

শরীয়তপুর জেলা পুলিশের মাসিক কল্যান সভা

শরীয়তপুর জেলা পুলিশের মাসিক কল্যান সভা

শরীয়তপুর জেলা শহরের পুলিশ লাইন্স ড্রিলসেডে জেলা পুলিশের মাসিক কল্যান সভা অনুষ্ঠিত হয়েছে।

৯ মে সোমবার দুপুর ১০ টায় পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামানের সভাপতিত্বে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার( প্রশাসন ও অর্থ ) সাইফুর রহমান, পিপিএম শরীয়তপুর, অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) এস এম মিজানুর রহমান সহ শরীয়তপুরসহ বিভিন্ন থানার অফিসার ইনচার্জবৃন্দ, ইন্সপেক্টরবৃন্দ ও বিভিন্ন থানা ফাঁড়ী হতে আগত এবং পুলিশ লাইন্সের বিভিন্ন পর্যায়ের অফিসার-ফোর্সবৃন্দ।

শরীয়তপুর জেলার এপ্রিল/২০২২ খ্রিঃ মাসের অফিসারদের পুরষ্কার ও সার্টিফিকেট প্রদান করেন। এছাড়াও ভালো কাজের স্বীকৃতিস্বরূপ পুলিশ অফিসারদের বিশেষ পুরস্কার ও সার্টিফিকেট প্রদান করেন পুলিশ সুপার।
এ সময় পুলিশ সুপার বলেন ভালো কাজের স্বীকৃতিস্বরূপ পুরস্কার প্রদান করলে সকলেই ভালো কাজের প্রতি অগ্রসর হবে এবং ডিউটিতে সকলের মনোবল বৃদ্ধি পাবে। এছাড়াও তিনি আরো বলেন, পুলিশ সদস্যদের কাজের মাধ্যমে জনগনের আস্থা অর্জন করতে হবে, জনগনের আস্থার পুলিশ হতে হবে সকলকে এবং মানুষের সাথে ভালো আচরণ করতে হবে বলে জানান পুলিশ সুপার।

জেলার সকল প্রকার অপরাধ নিবারনসহ জেলা পুলিশের সকল অফিসার-ফোর্সের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান।