সোমবার, ২৩শে মে, ২০২২ ইং, ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২২শে শাওয়াল, ১৪৪৩ হিজরী
সোমবার, ২৩শে মে, ২০২২ ইং
শরীয়তপুরের পালং বাজার

কিশোর গ‍্যাং’র হামলার শিকার মোটরসাইকেল মিস্ত্রি

কিশোর গ‍্যাং’র হামলার শিকার মোটরসাইকেল মিস্ত্রি

শরীয়তপুর সদর উপজেলার পালং উত্তর বাজারের হিমেল মার্কেটে ঢুকে কিছু কিশোর গ‍্যাং-এর হামলার শিকার হলেন আকাশ লস্কর(২২) নামে এক মোটর সাইকেল মিস্ত্রি ও ব‍্যবসায়ী। এ সময় আকাশের দোকানের ৪/৫টি মোটরসাইকেল ভাংচুর, ২০/২৫ লিটার মবিলের ক্ষয়ক্ষতি ও ক‍্যাশ থেকে নগদ ৩৫’হাজার ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ঐ কিশোর গ‍্যাং-এর মধ্যে ছিলেন রবিন ও শরীফসহ ২০/২৫ জন। আকাশ লস্কর নড়িয়া থানার ভোজেশ্বর ইউনিয়নের আনাখন্ড গ্রামের মোটর সাইকেল মিস্ত্রি ও ব‍্যবসায়ী আমির হোসেন লস্করের ছেলে। বৃহস্পতিবার ১২ মে রাত সাড়ে ৮টার দিকে মোটরসাইকেল ওয়াশ কে কেন্দ্র করে বাকবিতণ্ডার একপর্যায়ে কিশোর গ‍্যাং-এর গ্রূপ আকাশ লস্করের ওপর হামলা করে এবং দোকানের ব‍্যাপক ক্ষয়ক্ষতি করে।

এ বিষয়ে আকাশ লস্করকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, আমার মোটরসাইকেল ওয়াশ মেশিনটি নষ্ট হয়ে গেছে, যার কারনে মোটরসাইকেল ওয়াশ করতে পারছি না। এমতাবস্থায় আমার পরিচিত রবিনসহ এলাকার কয়েকজন ছেলে মোটরসাইকেল ওয়াশ করতে আসে। আমার দোকানের ওয়াশ মেশিন নষ্ট হওয়ার কারনে আমি ওয়াশ করতে অস্বীকার করি। এ অস্বীকার করার কারনেই রবিন ও শরীফ আরও ২০/২৫ জন ছেলেপেলে ডেকে আমাকে মারধর করে মাথায় জখম করে এবং দোকানের ৪/৫টি মোটরসাইকেল ভাংচুর করে ও ক‍্যাশ থেকে নগদ ৩৫’শ হাজার টাকা নিয়ে যায়। এ হামলার বিচার চাই।

আকাশ লস্করের পিতা আমির লস্কর বলেন, আমার ছেলে দোকান দেওয়ার পর থেকেই কিছু ছেলেপেলে আমার ছেলের নিকট থেকে চাদা চায় এবং এ বিষয়ে আমার ছেলে আমাকে জানায়। কিন্তু উক্ত বিষয়ে আমি কোন কর্নপাত করিনি। আজ আমার ছেলের উপর এবং ওর দোকানের উপর হামলা করে প্রায় ৭০’হাজার টাকার ক্ষয়ক্ষতি করে। এ হামলার বিচার চাই।

এ বিষয়ে পালং থানার পুলিশকে অবগত করা হলে পুলিশ সরেজমিনে আসে এবং তদন্ত করে অভিযোগ করতে বলে।

পরে এলাকার গন‍্যমান‍্য ব‍্যক্তিবর্গ মিমাংসা করে দিবে এই মর্মে অভিযোগ স্থগিত রাখেন আকাশ লস্করের পিতা আমির লস্কর।