বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং, ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং

ভেদরগঞ্জের নারায়নপুরে জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও মিলাদ মাহফিল

ভেদরগঞ্জের নারায়নপুরে জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও মিলাদ মাহফিল

শরীয়তপুরের ভেদরগঞ্জ থানার নারায়নপুরে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩০ আগষ্ট) বিকেলে নারায়ণপুর বাজার প্রাঙ্গনে এই আলোচনা সভা ও মিলাদ মাহফিল আয়োজন করে নারায়নপুর বাজার পরিচালনা কমিটি ও এলাকাবাসী।

নারায়নপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী সালাউদ্দিন মাদবরের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভেদরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাষ্টার তোফাজ্জল হোসেন মোড়ল, সহসভাপতি আব্দুল জব্বার রাড়ী, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল গণি তালুকদার, ফরিদ আহমেদ কুদ্দুছ, নারায়নপুর বাজারের প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল কুদ্দুছ রাড়ীর সুযোগ্য বড় ছেলে সৌদী আরব বঙ্গবন্ধু ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা আব্দুল্লাহ আল বাকী (রন্টু রাড়ী), জাতীয় শ্রমিক লীগ শরীয়তপুর জেলার সভাপতি ওয়াদুদ সরদার ও সাধারণ সম্পাদক আলমগীর হোসেন হাওলাদার।

এছাড়া বাজার সমিতির সভাপতি মো. বাবুল রাড়ী, সাধারণ সম্পাদক লিটন হাওলাদার, আবদুল জলিল তালুকদার, জহিরুল ইসলাম দলু, আব্দুল খালেক মতাব্বর সহ ভেদরগঞ্জ থানা ও নারায়নপুর ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অনুষ্ঠানে বক্তব্য রাখেন। এলাকার সর্বস্তরের মানুষ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।
আলোচনা সভা শেষে মিলাদ ও দোয়া মোনাজাত করা হয়। শেষে উপস্থিত মানুষের মাঝে তোবারক বিতরণ করা হয়।


error: Content is protected !!