বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং, ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং
জেলা ও দায়রা জজ কবি শেখ মফিজুর রহমানের ২য় প্রকাশনা

“এবং একটি ছবি” কবিতা বইয়ের প্রকাশনা উৎসব

“এবং একটি ছবি” কবিতা বইয়ের প্রকাশনা উৎসব

শরীয়তপুর জেলা ও দায়রা জজ কবি শেখ মফিজুর রহমান-এর ২য় প্রকাশনা “এবং একটি ছবি”-কবিতার প্রকাশনা উৎসবের আয়োজন করা হয়। রবিবার ০৪ সেপ্টেম্বর বেলা ৩টায় শরীয়তপুর সার্কিট হাউজের কনফারেন্স রুমে বিভিন্ন শ্রেণি পেশার জনসাধারণের অংশগ্রহণের মাধ্যমে এ প্রকাশনা উৎসবের আয়োজন করা হয়। এর আগে “নিরন্তর প্রতীক্ষা” কবির প্রথম কবিতা বইয়ের মোড়ক উন্মোচন হয়।

জেলা ও দায়রা জজ কবি শেখ মফিজুর রহমানের সভাপতিত্বে মোড়ক উন্মোচন ও প্রকাশনা উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মো: পারভেজ হাসান।

সাতক্ষীরা জেলার সিনিয়র জুডিসিয়াল ম‍্যাজিষ্ট্রেট ইয়াসমিন নাহার-এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা নারী ও শিশু ট্রাইব্যুনালের জজ স্বপন কর্মকার, জেলা ও দায়রা জজ কবি শেখ মফিজুর রহমানের সহধর্মীনী রোকসানা ইসলাম শিল্পী, জেলা পুলিশ সুপার সাইফুল হক, শরীয়তপুর জেলার চীফ জুডিশিয়াল ম‍্যাজিষ্ট্রেট সালেহুজ্জামান, সাতক্ষীরা জেলার চীফ জুডিশিয়াল ম‍্যাজিষ্ট্রেট হুমায়ুন কবির, বিচারক সালাউদ্দিন আহমেদ, এডভোকেট জহিরুল ইসলাম, এডভোকেট আবু সাঈদ, এডভোকেট আলমগীর হোসেন মুন্সী, এডভোকেট মির্জা হযরত আলী সাইজী, এডভোকেট পারভেজ রহমান জন ও এডভোকেট আবুল কালাম আজাদ। এছাড়া কবি, লেখক, বিচারক, আইনজীবী, শিক্ষক ও সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণিপেশার প্রমূখ ব‍্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে “এবং একটি ছবি”-কবিতার বইয়ের আলোকে জেলা ও দায়রা জজ কবি শেখ মফিজুর রহমানের ভূয়সী প্রশংসা করেন। এ কবিতার মাধ্যমে তিনি বাংলাদেশের যে চিত্র তুলে ধরেছেন তা সকলের আলোচনায় প্রকাশ পেয়েছে।


error: Content is protected !!