বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং, ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং

শরীয়তপুরে আন্ত:জেলা চোর চক্রের বাক ও শ্রবণ প্রতিবন্ধী চার সদস্যকে গ্রেফতার

শরীয়তপুরে আন্ত:জেলা চোর চক্রের বাক ও শ্রবণ প্রতিবন্ধী চার সদস্যকে গ্রেফতার

আন্ত:জেলা চোর চক্রের বাক ও শ্রবণ প্রতিবন্ধী চার সদস্যকে গ্রেফতার করেছে পালং মডেল থানা পুলিশ। বিষয়টি পুলিশ সুপারের সম্মেলন কক্ষে বৃহস্পতিবার ১৫ই সেপ্টেম্বর বিকেল চারটায় প্রেস ব্রিফিং-এর মাধ্যমে সাংবাদিকদের জানিয়েছেন পুলিশ সুপার মোঃ সাইফুল হক।

গ্রেফতারকৃত আসামিরা হলেন বগুড়া জেলার শাজাহানপুর থানার সুজাবাদ গ্রামের হেলাল হোসেন সদর থানার মালতিনগর গ্রামের রায়হান রাজধানীর খিলগাঁও এলাকার সাইফুদ্দিন খালেদ জুয়েল ও শরীয়তপুর সদর উপজেলার ধানুকা গ্রামের আবুল কাশেম মোল্লা। গ্রেফতারকৃতদের কাছ থেকে চোরাই মোবাইল উদ্ধার করা হয়েছে।

জানা গেছে, শরীয়তপুর জেলা ও দায়রা জজ আদালতের সহকারী জজ হুমায়ুন কবিরের তুলাসারের বাসা থেকে ল্যাপটপ ও মোবাইল চুরি হয় সেই বিষয়ে ৭ জুলাই পালং মডেল থানায় একটি মামলা হয়। মামলার সূত্র ধরে পালং মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আক্তার হোসেন-এর নির্দেশক্রমে পালং মডেল থানার পুলিশ পরিদর্শক আতিক উল্লাহ ও উপ-পরিদর্শক রাজিব অভিযান শুরু করে। তথ্য প্রযুক্তি ব্যবহার করে আসামিদের বিভিন্ন জেলা থেকে গ্রেপ্তার করা হয়।

প্রেস ব্রিফিং এ অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন অর্থ ভাস্কর সাহা, ডিআইও-১ শাহরিয়ার হাসান ও পালং মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আক্তার হোসেনসহ শরীয়তপুর জেলার কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


error: Content is protected !!