বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং, ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রবিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
বুধবার, ৫ই অক্টোবর, ২০২২ ইং

পপুলার লাইফ ইন্স্যুরেন্স বীমা দাবির চেক হস্তান্তর ও ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত

পপুলার লাইফ ইন্স্যুরেন্স বীমা দাবির চেক হস্তান্তর ও ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত

শরীয়তপুর পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড-এর গ্রাহকদের বীমা দাবির চেক হস্তান্তর ও ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ১৫ই সেপ্টেম্বর শরীয়তপুর দুবাই প্লাজার কোম্পানির সেমিনার কক্ষে ৫০ জনের মাঝে ১২’লক্ষ ৮৫’হাজার ৩৯২ টাকার চেক হস্তান্তর ও ব্যবসা উন্নয়ন সভা অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, কোম্পানি লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক বিএম শওকত আলী। তিনি বলেন কোম্পানির গ্রাহকদের টাকা আমাদের নিকট আমানত। এ টাকা সঠিকভাবে ব্যবহার করে সময়মতো গ্রাহকদের হাতে লভ্যাংশ পৌঁছে দেওয়াই আমাদের মূল লক্ষ্য। এজন্য কোম্পানির কর্মীদের সঠিকভাবে কাজ করতে হবে।

পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড-এর শরীয়তপুর জেলা সমন্বয়কারী সৈয়দ মোহাম্মদ জাকারিয়ার সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড ব্যবস্থাপনা পরিচালক ব্রাঞ্চ কন্ট্রোল সৈয়দ মোতাহার হোসেন পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড-এর প্রকল্প পরিচালক পপুলার (পপুলার ডিপিএস প্রকল্প) মুফতি দিদারুল ইসলাম। এছাড়া অন‍্যান‍্যদের মধ্যে পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেডের কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।
https://www.youtube.com/c/RudraBartaTV/videos


error: Content is protected !!