মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই জমাদিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং

শরীয়তপুর আদালত পরিদর্শনে বিচারপতি

শরীয়তপুর আদালত পরিদর্শনে বিচারপতি

শরীয়তপুর আদালতের বিচার কার্যক্রম পরিদর্শনে এসেছেন বাংলাদেশ সুপ্রিম কোর্ট, হাইকোর্ট বিভাগের বিচারপতি ভীষ্মদেব চক্রবর্তী। সোমবার সন্ধ্যায় তিনি শরীয়তপুর সার্কিট হাউজে আগমন করলে তাকে ফুলেল শুভেচছা জানান শরীয়তপুরের সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান।

এ সময় আরো উপস্থিত ছিলেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক স্বপন কুমার সরকার, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ সালেহুজ্জামান সহ অন্যান্য বিচারকবৃন্দ, জেলা প্রশাসন প্রতিনিধি, পুলিশ প্রশাসন প্রতিনিধি, শরীয়তপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি মোঃ জহিরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ আবু সাঈদসহ অন্যান্যা ব্যাক্তিবর্গ। ফুলেল শুভেচছা শেষে বিচারপতি ভীষ্মদেব চক্রবর্তী শরীয়তপুর বিচার বিভাগে কর্মরত সকল বিচারকের সাথে সার্কিট হাউজে আয়োজিত এক সভায় যোগদান করেন। পরে জেলা আইনজীবী সমিতির প্রতিনিধিবৃন্দ বিচারপতির সাথে সাক্ষাৎ করেন।

উল্লেখ, বাংলাদেশ সুপ্রিম কোর্ট, হাইকোর্ট বিভাগের বিচারপতি ভীষ্মদেব চক্রবর্তী ২৭ সেপ্টেম্বর থেকে ২৯ সেপ্টেম্বর পর্যন্ত শরীয়তপুর জেলা ও দায়রা জজ আদালত ও উহার অধীনস্থ আদালতসমূহ; নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল এবং চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ও উহার অধীনস্থ আদালতসমূহ পরিদর্শন করবেন।


error: Content is protected !!