মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই জমাদিউল-আউয়াল, ১৪৪৪ হিজরী
মঙ্গলবার, ৬ই ডিসেম্বর, ২০২২ ইং

জাতীয় মহিলা সংস্থার আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম পালিত

জাতীয় মহিলা সংস্থার আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম পালিত

“শেখ হাসিনার বার্তা, নারী-পুরুষ সমতা” এ শ্লোগাণকে সামনে রেখে বাঙালির অহংকার, উন্নয়নের রূপকার মাদার অফ হিউম্যানিটি, নারী অধিকারের স্তম্ভ, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও আওয়ামিলীগের সভানেত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষ্যে দোয়া মাহফিল, কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়। শরীয়তপুর জাতীয় মহিলা সংস্থার উদ্েযাগে শরীয়তপুর মহিলা বিষয়ক অধিদপ্তর ও শরীয়তপুর শিশু একাডেমির অংশগ্রহণে বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) জেলা কার্যালয়ে এ দোয়া মাহফিল, কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

শরীয়তপুর জাতীয় মহিলা সংস্থার সভাপতি এডভোকেট রওশন আরা-এর সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শরীয়তপুরের সুযোগ্য জেলা প্রশাসক মো: পারভেজ হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক রাফিয়া ইকবাল, শরীয়তপুর শিশু একাডেমির কর্মকর্তা সরল বড়ুয়া। এছাড়া শরীয়তপুর ৯ মহিলা সংস্থা, মহিলা বিষয়ক অধিদপ্তর ও শিশু একাডেমির প্রশিক্ষক ও প্রশিক্ষণার্থী উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মো: পারভেজ হাসান বলেন, বঙ্গবন্ধুর জ্েযাষ্ঠ কন্যা ছিলেন আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ১৯৭৫ সালে বঙ্গবন্ধুসহ তার পরিবারের নৃশংস শাহাদাতের পরে বাংলাদেশ পিছিয়ে পড়েছিল। সেই পিছিয়ে পড়া বাংলাদেশকে একটি উন্নত বাংলাদেশ করতে শেখ হাসিনা কাজ করছে। এখন আমরা মধ্যম উন্নয়নে পদার্পণ করেছি। শেখ হাসিনা বারবার ক্ষমতায় আসার কারনেই দেশ আজ উন্নত বাংলাদেশের স্বপ্ন দেখতে সক্ষম হয়েছে। এরপর বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করা হয়।


error: Content is protected !!