Sunday 25th February 2024
Sunday 25th February 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

সম্মিলিত সামাজিক আন্দোলন জঙ্গিবাদ বিরোধী মানববন্ধ

সম্মিলিত সামাজিক আন্দোলন জঙ্গিবাদ বিরোধী মানববন্ধ

শরীয়তপুরে সম্মিলিত সামাজিক আন্দোলন জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন কর্মসূচী পালন করেছে। ২৪ নভেম্বর ( বৃহস্পতিবার) সকাল ১১ টায় শরীয়তপুরে এই মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

সম্মিলিত সামাজিক আন্দোলন শরীয়তপুর জেলা শাখার সভাপতি এ্যাডভোকেট মির্জা হজরত আলী (হজরত সাইজী) এর নের্তৃত্বে জেলার বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক নেতৃবৃন্দ এই কর্মসূচীতে অংশগ্রহণ করে। শরীয়তপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মুখের রাস্তায় মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

মানববন্ধনে শুরুতে সম্মিলিত সামাজিক আন্দোলনের সাধারণ সম্পাদক কবি আমিনুল হক শাহ্ এর সঞ্চালনায় সভাপতি তার বক্তব্যে বলেন, বিশ^ ব্যাপী জঙ্গীবাদ উত্থানের ফলে মানবজাতি ক্ষতিগ্রস্থ হচ্ছে। বাংলাদেশে বিভিন্ন সময়ে হলি আর্টিজান হামলাসহ জঙ্গিবাদের অস্তিত্ব জানান দিয়ে সিরিজ বোমাসহ বিভিন্ন জঙ্গি তৎপরতা লক্ষ্য করা যায়। “বাংলাদেশ রুখে দাঁড়াও জঙ্গিবাদ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ থেকে জঙ্গিবাদ নির্মূলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দেন।

এ সময় মানব বন্ধনে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সাহিত্য ফাউন্ডেশন শরীয়তপুর জেলা শাখার সভাপতি কবি সাংবাদিক এস.এম শফিকুল ইসলাম স্বপন সরকার, শরীয়তপুর সাহিত্য একাডেমীর সাধারণ সম্পাদক কবি শাহজালাল মিয়া, কবি জসিম আহমেদ, সম্মিলিত সামাজিক আন্দোলন শরীয়তপুর জেলা শাখার যুগ্ম সম্পাদক এ্যাডভোকেট মোঃ জিল্লুর রহমান, সাপ্তাহিক রুদ্রকন্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার ফকির নজরুল ইসলাম চিশতি, সাংবাদিক শাহ আলম, শ্রমিক নেতা মোঃ ইয়ার খান, সম্মিলিত সামাজিক আন্দোলন শরীয়তপুর শাখা সদস্য আবু বকর সিদ্দিকী ও আলী আকবর পালোয়ানসহ জেলার বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।