Wednesday 21st February 2024
Wednesday 21st February 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন জেলা প্রশাসক

শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিলেন জেলা প্রশাসক

ইংরেজী বছরের প্রথম দিনে শরীয়তপুরে সাড়ে ২৪ লাখ নতুন বই পেয়েছে প্রাথমিক, মাধ্যমিক ও কারিগরী এবং মাদ্রাসার শিক্ষার্থীরা। আনন্দের মধ্যদিয়ে রোববার সকাল থেকে শিক্ষার্থীরা নতুন বই নেয়ার জন্য সকলের নিজ শিক্ষা প্রতিষ্ঠানে উপস্থিত হন।

এবং এই নতুন বই হাতে পেয়ে শিক্ষার্থীদের মাঝে দেখা যায় এক উৎসব।

রবিবার ১ জানুয়ারী সকাল ১১ টার দিকে জেলা শহরের পালং তুলাসার গুরুদাস সরকারি উচ্চ বিদ্যালয় ও এর পর তুলাসার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে আনুষ্ঠানিকভাবে তুলে দেয়া হয় নতুন বই, এবং এই বই উৎসবের উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. পারভেজ হাসান।

এ সময়ে শরীয়তপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ করেন অতিরিক্ত জেলা প্রশাসন শামসুন নাহার ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জ্যোতি বিকাশ চন্দ্র।

এ সময়ে বই বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে ও জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শ্যামল চন্দ্র শর্মা, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এরশাদ উদ্দিন আহমেদ, শরীয়তপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নজরুল ইসলাম, পালং তুলাসার গুরুদাস সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. এমারত হোসেন. তুলাসার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. এমদাদুল হক সহ সকল বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক, সিনিয়র শিক্ষক – শিক্ষিকা, শিক্ষার্থী ও শিক্ষার্থীদের অবিভাবকগন উপস্থিত ছিলেন।