বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং, ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ই রজব, ১৪৪৪ হিজরী
বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং

সাহিত্য মেলা উপলক্ষে শরীয়তপুর সংবাদ সম্মেলন

সাহিত্য মেলা উপলক্ষে শরীয়তপুর সংবাদ সম্মেলন

শরীয়তপুর জেলায় এই প্রথম অনুষ্ঠিত হতে চলছে সাহিত্য মেলা। সেই উপলক্ষে ১১ জানুয়ারি বিকেল ৪ টায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ তালুত জেলায় কর্মরত সাংবাদিকদের উপস্থিতিতে একটি সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

প্রেস রিলিজে বলা হয়, বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনার আলোকে তৃণমূল পর্যায়ে কবি-সাহিত্যিকদের সাহিত্যকর্ম জাতীয় পর্যায়ে জনসম্মুখে তুলে ধরার লক্ষ্যে জেলা পর্যায়ে সাহিত্য মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা জন্য সাংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় ও বাংলা একাডেমির উদ্যোগে সকল জেলার ন্যায় এই জেলাতেও সাহিত্য মেলা অনুষ্ঠিত হবে। এরই ধারাবাহিকতায় আগামী ১২ ও ১৩ জানুয়ারি ২০২৩ শরীয়তপুর জেলা প্রশাসন এর ব্যবস্থাপনায় কেন্দ্রীয় শহিদ মিনার প্র,ঙ্গণে দুই দিনব্যাপী জেলা সাহিত্য মেলা অনুষ্ঠিত হবে। সাহিত্য মেলায় জাতীয় ও স্থানীয় কবি- অংশ গ্রহণ করবেন। এছাড়াও স্থানীয় জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধাবৃন্দসহ শরীয়তপুর জেলার সর্বস্তরেরকা জনগণ উপস্থিত থাকবে বলে আশা করা যাচ্ছে।

তৃণমূল পর্যায়ে কবি সাহিত্যিকদের সাহিত্যকর্ম জাতীয় পর্যায়ে জনসম্মুখে তুলে ধরার লক্ষে জেলা পর্যায়ে সাহিত্য মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন সুন্দর ভাবে সম্পন্ন করার ক্ষেত্রে সংশ্লিষ্ট সকলের উপস্থিতি ও আন্তরিক সহযোগিতা কামনা করেন। এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মুহাম্মাদ তালুত,অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সামসুন নাহার প্রমুখ।


error: Content is protected !!