বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং, ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই রজব, ১৪৪৪ হিজরী
বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং

শরীয়তপুর বীমা দাবীর চেক হস্তান্তর করলেন পপুলার লাইফ ইনসুরেন্স লিমিটেড

শরীয়তপুর বীমা দাবীর চেক হস্তান্তর করলেন পপুলার লাইফ ইনসুরেন্স লিমিটেড

শরীয়তপুর পপুলার লাইফ ইনসুরেন্স কোম্পানী লিমিটেড আয়োজিত বীমা দাবীর চেক হস্তান্তর ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার ১২ জানুয়ারি সকাল ১০ টায় সদর দুবাই প্লাজায় অবস্থিত উক্ত ইন্সুরেন্স কোম্পানীর সেমিনার কক্ষে এ চেক হস্তান্তর ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পপুলার লাইফ ইনসুরেন্স কোম্পানী লিমিটেড ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এবং প্রসিডেন্ট বাংলাদেশ ইনসুরেন্স ফোরাম ও কার্যনির্বাহী সদস্য বাংলাদেশ ইনসুরেন্স এসোসিয়েশন বি এম ইউসুফ আলী। তিনি তার বক্তব্যে বলেন, নদীর পানি চলমান থাকার কারনে উহা যেমন পান করা যায়, তেমনি পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানি কর্মী ও গ্রাহক দ্বারা চলমান থাকলে এর সুফল ও ইনকাম আপনারা পাবেন। তখন এ ইনকামের দ্বারা আপনারা আপনার সন্তানকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করতে পারবেন এবং নিজে সুপ্রতিষ্ঠিত হতে পারবেন। এবং তিনি কোম্পানির বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

পপুলার লাইফ পপুলার লাইফ ইনসুরেন্স কোম্পানী লিমিটেড জেলা সমন্বয়কারী সৈয়দ মোঃ জাকারিয়ার সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য রাখেন, পপুলার লাইফ ইনসুরেন্স কোম্পানী অতিরিক্ত ব্যবস্থাপনা পরি চালক বি এম শওকত আলী, উর্ধ্বতন উপ- ব্যবস্থাপনা পরিচালক, একক বীমা প্রকল্প ও ব্রাঞ্চ কন্ট্রোল সৈয়দ মোতাহার হোসেনসহ পপুলার লাইফ ইনসুরেন্স কোম্পানীর সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারী এবং উর্ধ্বতন প্রকল্প পরিচালক ও প্রকল্প পরিচালকবৃন্দ প্রমূখ।

আলোচনা সভা শেষে ২৭ জনের মাঝে বীমা দাবীর চেক বিতরণ করা হয়।


error: Content is protected !!