বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং, ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই রজব, ১৪৪৪ হিজরী
বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং

আটং বিএম ইউসুফ আলী মাধ্যমিক বিদ্যালয়ে ৫১তম জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

আটং বিএম ইউসুফ আলী মাধ্যমিক বিদ্যালয়ে ৫১তম জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

শরীয়তপুরে ৫১তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ১৭জানুয়ারি বিকাল ৩টায় আটং বি এম ইউসুফ আলী মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়।

আটং বি এম ইউসুফ আলী মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা, পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও বি এম ইউসুফ আলীর সভাপতিত্বে জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্র, সদর উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মনিজা খাতুন, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সামিনা ইয়াছমিন, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শহীদ হোসেন, পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক বি এম শওকত আলী, কেন্দ্রীয় শিক্ষক সমিতির সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ হারুন আর রশিদ ও জেলা শিক্ষক সমিতির সভাপতি আনোয়ার কামাল। এছাড়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও ক্রীড়াপ্রেমিক প্রমুখ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দুইদিন ব্যাপী ৫১ তম এ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতায় ২২টি মাধ্যমিক বিদ্যালয় ও ১১টি মাদ্রাসা অংশগ্রহন করেন।

 


error: Content is protected !!