বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং, ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ই রজব, ১৪৪৪ হিজরী
বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ ইং

গাছ কেটে ব্যারিকেড দিয়ে দুই প্রান্তে ডাকাতি, ৩-৪ লাখ টাকা লুট

গাছ কেটে ব্যারিকেড দিয়ে দুই প্রান্তে ডাকাতি, ৩-৪ লাখ টাকা লুট

সড়কে গাছ ফেলে ডাকাতির ঘটনা ঘটেছে। রবিবার ২২ জানুয়ারি দিন গত রাত ১১টার দিকে সড়ক আটকে লুটপাট চালায় ডাকাতরা। এ সময় অন্তত ১০টি যানবাহন আটকে প্রায় ৩-৪ লাখ টাকা লুটের অভিযোগ পাওয়া গেছে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার ভেদরগঞ্জ-ডিএমখালি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে রামভদ্র পুর ইউনিয়নের মৃধা কান্দি রাস্তায় গাছ কেটে ব্যারিকেড দিয়ে দুই প্রান্তে ডাকাত দলের ১৫-২০ সদস্য অবস্থান নেয়। দেশি অস্ত্র রামদা, ছুরি, চাইনিজ কুড়াল নিয়ে যাত্রী ও পথচারীদের পথরোধ করে ডাকাতি করে। এ সময় নগদ টাকা ও মোবাইল ডাকাতি করে ভুক্তভোগীদের আটকে রাখা হয়। ওই রাস্তায় প্রায় রাতেই ডাকাতি সংঘটিত হয়। এলাকাবাসী পুলিশের কাছে বার বার অভিযোগ দেওয়ার পরও ডাকাতি বন্ধ হচ্ছে না। বর্তমানে ঐ রাস্তায় যাতায়াতকারী সাধারণ মানুষ আতঙ্কে দিন পাড় করছেন।

ভুক্তভোগীদের অভিযোগ, মাছ ব্যবসায়ী লাদেন মিয়ার থেকে ১ লাখ ১৪হাজার টাকা ও দুটি মোবাইল লুট করা হয়েছে। এছাড়া বলেন, এলাকার চরচান্দা খাশমহল বাজারের ব্যবসায়ী অলি মিয়া, লুৎফর রহমান, ট্রাক,পিকাব, সিএনজি ও মটরসাইকেল চালক ডাকাতদের কবলে পড়ে।
কয়েকজন ভুক্তভোগী জানিয়েছেন, রাস্তায় পথচারী, মোটরসাইকেল আরোহী, ট্রাক,পিকাব, সিএনজি চালক, বাজারের ব্যাপারীদের কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ডাকাতিসহ মারধর করে ডাকাত সদস্যরা।

খবর পেয়ে রাতে ঘটনাস্থল পরিদর্শন করেন শরীয়তপুর অতিরিক্ত পুলিশ সুপার মুশফিকুর রহমান ও ভেদরগঞ্জ থানার ওসি বাহালুল খান, সখিপুর থানার ওসি আসাদুজ্জামান হাওলাদার।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (ভেদরগঞ্জ) মুশফিকুর রহমান বলেন, বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করে দেখা হচ্ছে। ডাকাত সদস্যদের ধরতে ইতোমধ্যে পুলিশের একাধিক ইউনিট মাঠে নেমেছে। দ্রুতই তাদর গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।


error: Content is protected !!