Tuesday 28th May 2024
Tuesday 28th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ এইচএসসি’র ফলাফলে জিপিএ-৫ পেয়েছে ২৪৭ জন

মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ এইচএসসি’র ফলাফলে জিপিএ-৫ পেয়েছে ২৪৭ জন

“প্রতিষ্ঠার দশম বর্ষে ঢাকা বিভাগে শীর্ষস্থানে মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ।” বুধবার ৮ ফেব্রুয়ারি প্রকাশিত ২০২২ সালের এইচএসসি পরীক্ষার ফলাফলে বরাবরের ন্যায় এ বছরও শরীয়তপুর জেলার শীর্ষস্থান ধরে রেখেছে জাতীয় শিক্ষা সপ্তাহে নির্বাচিত ঢাকা বিভাগের শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ।

এ শিক্ষা প্রতিষ্ঠানটি এইচএসসি পরীক্ষার ফলাফলে ৯৯.৭৯% পাশ করার কৃতিত্ব দেখিয়েছে। বিজ্ঞান, ব্যবসায় শিক্ষা ও মানবিক বিভাগে এবছর মোট ৪৮৫ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে ২৪৭ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে। প্রতিষ্ঠানটির বিজ্ঞান বিভাগ থেকে ১৯৫ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে ১৫১ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে। জিপিএ-৫ প্রাপ্তির হার ৭৮ শতাংশ। ব্যবসায় শিক্ষা বিভাগ থেকে ৪৭ জিপিএ-৫ এবং মানবিক বিবেক থেকে ৪৯ জন জিপিএ-৫ পেয়েছে।
Best Mass Workout Program – Advanced Bodybuilding Workout Routine For Monster Mass! trenbolone sale back to training at the “five zone fitness center” in avezzano, open-air lessons and large spaces | marsicalive

এছাড়া বাকি শিক্ষার্থীরা ‘এ’ ও ‘এ-‘ পেয়ে উত্তীর্ণ হয়েছে। আজ ফলাফলে প্রকাশিত হবার সাথে সাথে শিক্ষার্থী, অভিভাবক ও শিক্ষকমন্ডলী বাঁধভাঙ্গা উল্লাসে মেতে ওঠে। এ সফলতায় প্রতিষ্ঠানটির অধ্যক্ষ এম ফরিদ আল হুসাইন বলেন, শিক্ষকদের নিবিড় পরিচর্যা ও শিক্ষার্থীদের কঠোর পরিশ্রম এই সফলতার মূল নিয়ামক। ভবিষ্যতে আমরা এই ধারা অব্যাহত রাখতে বদ্ধপরিকর। প্রতিষ্ঠানটির এই গৌরবোজ্জ্বল সফলতায় কৃতি শিক্ষার্থী, শিক্ষক-শিক্ষিকা ও সকল অভিভাবককে অভিনন্দন জানিয়েছেন অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও সাবেক পুলিশের আইজিপি একেএম শহীদুল হক বিপিএম, পিপিএম। ভবিষ্যতে সফলতার এই ধারা অব্যাহত রাখতে তিনি শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীদের আরো আন্তরিক হওয়ার নির্দেশনা দিয়েছেন।