Friday 19th April 2024
Friday 19th April 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

ভূমিকম্পে হতাহতদের জন্য ভেদরগঞ্জে দোয়া অনুষ্ঠানের আয়োজন

ভূমিকম্পে হতাহতদের জন্য ভেদরগঞ্জে দোয়া অনুষ্ঠানের আয়োজন

তুরস্ক সিরিয়ায় ভয়াবহ ভূমিকম্পে নিহতদের মাগফেরাত কামনা এবং আহতদের দ্রুত সুস্থতার জন্য শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার বেগম লুৎফুন্নেসা মহিলা মাদ্রাসায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

দোয়া উপলক্ষে মাদ্রাসায় খতমে ইউনুস খতমে কোরআন পাঠ করা হয় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাদ্রাসার সকল শিক্ষক-শিক্ষিকা ও সমস্ত ছাত্রী বৃন্দ। দোয়া করেছেন অত্র মাদ্রাসার মুহতামিম মাওলানা রেজাউল করিম। এছাড়াও শরীয়তপুর জেলার কৃতি সন্তান বিশিষ্ট সমাজসেবক
জেলা আওয়ামী লীগ উপদেষ্টা ও মাদ্রাসার প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব মোঃ আজিজুল হক মল্লিক (আজিজ মল্লিক)। আরো অত্র মাদ্রাসার সম্মানিত শিক্ষ্যা সচিব ও শায়েখে সানী। মুফতী মুহাম্মদ জাকির হোসাইন প্রমূখ।

প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব মোঃ আজিজুল হক মল্লিক বলেন, আমি তুরস্ক সিরিয়ায় ভয়াবহ ভূমিকম্পে নিহতদের মাগফেরাত কামনা করছি আহত দের জন্য দোয়া করছি মহান আল্লাহ তায়ালার কাছে যেন তাদেরকে অতি দ্রুত সুস্থতার নিয়ামত দান করেন আমিন। আমি ভুমিকম্পে হতাহতের ঘটনায় গভীর শোক ও সমবেদনা করছি দেশ দুটির জনগণের প্রতি গভীর শোক প্রকাশ করলাম আল্লাহ রাব্বুল আলামীন আপনাদের কে ধর্যোর সাথে এই ভয়াবহ ভূমিকম্পে দূ্র্েযাগ কাটিয়ে ওঠার তা-ও ফিক দান করুন আমীন পরিশেষে আমি আমার বাসায় বলতে ছি দেশ বাসী আলেম ওলামা ও ইমাম খতিব সাহেব দের প্রতি আহ্বানও করছি আসুন আমরা সবাই মিলে নিহতদের শাহাদতও মাগফেরাত কামনা করি আহতদের দ্রুত সুস্থতার জন্য আজকের জুমার নামাজে মুসল্লিদেরকে নিয়ে দোয়া আয়োজন করি আল্লাহ যেন আমাদের কেও এই সমস্ত ভয়াবহ ভূমিকম্প দূ্র্েযাগ অগ্নিদগ্ধ বড় বড় আজাব গজব থেকে হেফাজত করুন আমীন।
#