Tuesday 28th May 2024
Tuesday 28th May 2024

Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkarc/rudrabarta.net/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

বিএনপি ও জামায়াতের দেশবিরোধী ষড়ষন্ত্র, সন্ত্রাসী ও জঙ্গিবাদ কর্মকান্ডের প্রতিবাদে শরীয়তপুরে আওয়ামী লীগের শান্তি সমাবেশ

বিএনপি ও জামায়াতের দেশবিরোধী ষড়ষন্ত্র, সন্ত্রাসী ও জঙ্গিবাদ কর্মকান্ডের প্রতিবাদে শরীয়তপুরে আওয়ামী লীগের শান্তি সমাবেশ

বিএনপি ও জামায়াতের দেশবিরোধী ষড়ষন্ত্র, সন্ত্রাসী ও জঙ্গিবাদ কর্মকান্ডের প্রতিবাদে শরীয়তপুরে আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার ১১ ফেব্রুয়ারি বিকেল সাড়ে ৫টার দিকে জেলা আওয়ামী লীগ ও তাঁর সহযোগী সংগঠনের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমি মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামী লীগ ও তাঁর অঙ্গসংগঠনের নেতারাসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা শান্তি মিছিলে অংশ নেন।

সমাবেশে জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামীলীগ কার্যনির্বাহী সদস্য ইকবাল হোসেন অপু।

 

এসময় বিশেষ অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য মাষ্টার মুজিবুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযাদ্ধা আবুল হাসেম তপাদার, জাজিরা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোবারক আলী শিকদার, শরীয়তপুর পৌরসভার মেয়র অ্যাডভোকেট পারভেজ রহমান জন, জাজিরা পৌরসভার মেয়র ইদ্রিস মাতবর, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক মো. গোলাম মোস্তফা, জাজিরা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম নূরুল হক, সাধারণ সম্পাদক আবু তালেব চৌকিদার, শরীয়তপুর পৌরসভা আওয়ামী লীগের সভাপতি এম.এম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক মো. আমির হোসেন খান। এসময় জেলা আওয়ামী লীগ ও তাঁর অঙ্গসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

 

এসময় নেতারা বলেন, বিএনপি-জামায়াত নাশকতা করার চেষ্টা না করলে তৃণমূলে কোনো সংঘর্ষ হবে না। আমরা কাউকে আঘাত করব না, কেউ আঘাত করার চেষ্টা করলে জনগণকে সঙ্গে নিয়ে প্রতিহত করব। বিএনপি খালি মাঠে কত ধ্বংসাত্মক কর্মকাণ্ড করে তা সবাই জানে। ষড়যন্ত্র ছাড়া বিএনপি রাজনীতি বোঝে না।